মতলব উত্তরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভা 

মতলব প্রতিনিধি : মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী।

বুধবার (১০জানুয়ারী) বিকেলে ঘনিয়ার পাড় চৌরাস্তা মোরে এ সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, নাছির মোল্লা, রশিদ মোল্লা, কবির হোসেন মোল্লা, রোকেয়া বেগমসহ আরো বেশ কয়েকজন।

এসময় উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মজিবুর রহমান প্রধান, রফিক মোল্লা, বাবুল মোল্লা, ফজলুল হক মোল্লা, লিয়াকত আলী মোল্লা, সাহেব আলী মোল্লা, কবির মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, আবু মোল্লা, রহিম উদ্দিন মোল্লাসহ, মোল্লা পরিবারের সকল সদস্য ও এলাকাবাসী।

তারা জানান, স্থানীয় কাউন্সিলর মান্নান বেপারী ভূমিদস্যু ও সন্ত্রাস, তারই আত্মীয় মুছা আহমেদ জীবন সন্ত্রাসী কার্যক্রম ও এলাকায় চুরি, ডাকাতি করে বেড়ায়।

৫নং ওয়ার্ডের মৃত্য আব্দুল গনি মোল্লার ছেলে আমির হোসেন মোল্লার খামার থেকে ৩টি গরু চুরি করে নিয়ে যায় মুছা আহমেদ জীবন, বিষয়ে মতলব উত্তর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ও এলাকায় চোরের বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেন এলাকাবাসী।

ঝাড়ু মিছিল ও মানববন্ধনকে কেন্দ্র করে স্থানীয় সন্ত্রাসী বজলুল গনি, তুষার বেপারী, সুমন বেপারী, মোহাম্মদ আলী, তুহিন বেপারী, কাউছার বেপারী, হান্নান বেপারী, নূরু বেপারী, মোশারফ হোসেন বেপারী, বাবু বেপারী ও রুমা বেগম, তৃষা বেগম, সুমি আক্তারসহ অজ্ঞাত আরো বেশ কয়েকজন মিলে হামলা চালায়।

এ হামলায় আহত হয় আমির হোসেন মোল্লা, নুর আলম মোল্লা, চাঁনমিয়া মিয়াজী,নাঈম সহ আরো কয়েকজন তাদেরকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার করেন।

এরমধ্যে আমির হোসেন মোল্লার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সম্পর্কিত খবর