মতলব উত্তরে চেয়ারম্যান ও ভাইস- চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল শোভা যাত্রা

শামীম আহম্মেদ জয়: আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী, রিয়াজুল হাসান রিয়াজের মটর সাইকেল শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে ৪ ঘটিকায় মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের নিয়ে প্রায় ২ সহ্রসাধিক মটরসাইকেল নিয়ে এই শোভা যাত্রায় অংশ নেন মতলব উত্তর উপজলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মানিক দর্জি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ।

এই সময় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মোটরসাইকেল শোভা যাত্রাটি মোহনপুর নাছিরাকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে শুরু করে বেড়ীবাঁধ হয়ে এখলাছপুর, নতুনবাজার, আমিরাবাদ, সুজাতপুর, শ্রীরায়েরচর, বাগানবাড়ি ও সাদুল্লাপুর ও ষাটনল হয়ে পুনরায় মোহনপুর এসে সমাপ্তি হয়। মোটরসাইকেল শোভা যাএা শেষে চেয়ারম্যান প্রার্থী মানিক দর্জি বলেন, জন সাধারনের সাথে দেখা করাই এই মোটর সাইকেল শোভাযাত্রার মূল উদ্দেশ্য। আমরা এই শোভা যাত্রাটি নিয়ে মতলব উত্তর উপজেলার সবগুলো স্থান ঘুরে জনসাধারণের সাথে দেখা করবো। আমরা সুশৃঙ্খল ভাবে রাস্তায় পাশ দিয়ে যাবো কোন বিশৃঙ্খলা সৃষ্টি করবো না।

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ বলেন, আজকে আমার এই মোটরসাইকেল শোভা যাত্রায় যেসব মুরব্বিরা এসেছে তাদেরকে ধন্যবাদ জানাই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে আমিও আমার এই ইউনিয়নকে সেভাবে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

 

সম্পর্কিত খবর