চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ফ্যামিলি আড্ডা

চাঁদপুর খবর রিপোর্ট: চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের বার্ষিক ক্রীড়া ও ফ্যামিলি আড্ডা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও ফ্যামিলিডে অনুষ্ঠানে টেলিভিশনে কর্মরত চাঁদপুরের সাংবাদিকদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

এসময় চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সাংবাদিক আর পুলিশ একে অপরের পরিপূরক হিসেবে কাজ করছে। সাংবাদিকদের তথ্যের ভিত্তিতে অনেক সময় কোনো কোনো ঘটনার ক্লু উন্মোচন করা সম্ভব হয়। সাংবাদিকরা পুলিশের মতো মাঠ পর্যায়ে এমন ভাবে কাজ করে যে পরিবারকে সময় দেয়ার সুযোগ হয় না। এক্ষেত্রে এমন আয়োজন পরিবারের মানুষের সাথে সময় কাটানো সময় হয়। একটি পরিবারের সাথে অপর একটি পরিবারের মেল বন্ধন তৈরি হয়।

পুলিশ সুপার বলেন, চাঁদপুর প্রায় ১৭শ মাদক সেবী সনাক্ত করা হয়েছে। তাদেরকে মোটিভিশনের মাধ্যমে যদি ফিরিয়ে আনা যায় তবে তা সমাজ তথা দেশের জন্য মঙ্গল। কারণ মাদকের চাহিদা কমাতে পারলে যোগান এমনিতেই কমে যাবে। খুব সহসায় তালিকভূক্ত মাদক সেবীদের স্বাভাবিক জীবনে ফিরে আনতে চাঁদপুর জেলা পুলিশ কাজ শুরু করবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রিয়াদ ফেরদৌস। পরিচালনা করেন সাধারণ সম্পাদক কাদের পলাশ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নাজির আহমেদ, চান্দ্রা শিক্ষিত বেকার সময়বায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক মোঃ জসিম উদ্দীন শেখ ও বিশিষ্ট ঠিকাদার মোঃ ওমর ফারুক শামীম।

অনুষ্ঠানে ক্রীড়া অনুষ্ঠান পরিচালনা করেন, ক্রীড়া প্রতিযোগীতার আহ্বায়ক তালহা জুবায়ের ও স সদস্য সচিব নজরুল ইসলাম আতিক ও সদস্য মোরশেদ আলম, সদস্য শরীফুল ইসলাম ও বিল্লাল ঢালী।
অনুষ্ঠানে উপস্থিত ও বক্তব্য রাখেন, মাছরাঙ্গা টিভির চাঁদপুর প্রতিনিধি নুরুল আলম, চ্যানেল ২৪ এর চাঁদপুর প্রতিনিধি আল ইমরান শোভন, সময় টিভির সিনিয়র প্রতিবেদক ফারুক আহম্মদ, বিজয় টিভির স্টাফ রিপোর্টার সোহেল রুশদী, বৈশাখী টিভির চাঁদপুর প্রতিনিধি ওয়াদুদ রানা, দেশ টিভির চাঁদপুর প্রতিনিধি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, ইটিভির চাঁদপুর প্রতিনিধি নেয়ামত হোসেন, নিউজ ২৪ এর চাঁদপুর প্রতিনিধি খোকন কর্মকার, মোহনা টিভির চাঁদপুর প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, এখন টিভির প্রতিবেদক তালহা জুবায়ের, চ্যানেল আই এর চাঁদপুর প্রতিনিধি মোরশেদ আলম, এনটিভির চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম, আজীবন সদস্য এসএ টিভির সাবেক চাঁদপুর প্রতিনিধি জিএম শাহীন, এনটিভির সাবেক চাঁদপুর প্রতিনিধি হাবিবুর রহমান খান, একাত্তর টিভির চাঁদপুর প্রতিনিধি আল আমিন ভূঁইয়া, এটিএন নিউজ চাঁদপুর প্রতিনিধি বিল্লাল ঢালী, ইনডিপেনডেন্ট টিভির চাঁদপুর প্রতিনিধি মনিরুজ্জামান ,আনন্দ টিভির চাঁদপুর প্রতিনিধি এইচ এম নিজাম, গ্লোবাল টিভির চাঁদপুর প্রতিনিধি সুজন আহমেদ, বাংলা টিভির চাঁদপুর প্রতিনিধি রহমান রুবেল সহ বিভিন্ন টেলিভিশনের সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যরা অংশ নেয়ায় ফোরামের সভাপতি রিয়াদ ফেরদৌস ধন্যবাদ জ্ঞাপন করেন।

সম্পর্কিত খবর