চাঁদপুরে ইসলামী আন্দোলনের উদ্যোগে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

স্টাফ রিপোর্টার :চাঁদপুরে বৃষ্টির জন্য প্রার্থনা করে সালাতুল ইসতিসকার নামাজ আদায় করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে এ নামাজের আয়োজন করা হয়। এতে শত শত মুসল্লী অংশ গ্রহন করে।

এ উপলক্ষে সকাল থেকেই মাঠে উপস্থিত হতে থাকেন সব শ্রেণি বয়সের মুসল্লিরা। পরে নামাজ শেষে বৃষ্টির জন্য বিশেষ দোয়া করা হয়। নামাজে ইমামতি করেন ইসলামী আন্দোলনের জেলা সহ-সভাপতি মাওলানা গাজী মোহাম্মদ আবু হানিফ।

সালাতুল ইসতিসকার নামাজে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি, শেখ মুহা. জয়নাল আবদিন,জেলা সাবেক সভাপতি মাওলানা নুরুল আমিন, জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা হেলাল আহমাদ, জেলা অর্থ ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল,জেলা সহকারী সাংগঠনিক সম্পাদক আমির হোসেন বিন নূরী, সদর সভাপতি ডাক্তার বেলাল হোসেন, পৌর সভাপতি মুফতি আবু নাঈম তানভীর, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি মাওলানা আবুল বাশার তালুকদার, সেক্রেটারি মুহিবুল্লাহ বেপারী,জেলা যুব আন্দোলনের সভাপতি, মাওলানা ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক, মোঃ শাহিন খান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি মোহাম্মদ রাকিব হোসাইন প্রমুখ।

নামাজ শেষে অনাবৃষ্টি এবং গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় চলমান বৈশ্বিক সংকট থেকে মুক্তির জন্য দোয়াও করা হয়। পরে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা আগত ড্রাইভার এবং যাত্রীদের মাঝে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেন।

সম্পর্কিত খবর