মতলব উত্তরে হাসান সরকারি রাস্তার কাজের মালামাল চুরি থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলাধীন মতলব উত্তর উপজেলার মতলব জিরো পয়েন্ট থেকে কালীপুরা পর্যন্ত সরকারী রাস্তা মেরামতের কাজটি করেন হাসান টেকনো বিল্ডার্স নামক ঠিকাদার প্রতিষ্ঠান। সরকারি রাস্তার কাজটি করার পরে অবশিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠানের ইট বালু ও বিভিন্ন মালামাল প্রকাশ্য দিবালোকে চুরি করার ঘটনায় মশিউর রহমান বাদী হয়ে মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করেন।

বাদী তার অভিযোগে উল্লেখ করেন, গত ১৩ ই সেপ্টেম্বর দুপুর ১২টায় মতলব উত্তর থানাধীন গাজিপুর আশ্রয়কেন্দ্রের পাশে থাকা ঠিকাদার প্রতিষ্ঠানের রাখা ইট বালু গাড়ি বোঝাই করে চুরি করে নেয় দুর্বৃত্তরা।

হাসান টেকনো বিল্ডার্স কোম্পানীর অধিনে মতলব জিরো পয়েন্ট থেকে কালীপুরা পর্যন্ত সরকারী রাস্তা মেরামতের কাজ করিয়া আসছে। ঘটনাস্থলে ঠিকাদার প্রতিষ্ঠানের রাস্তার কাজের জন্য বালু টিলা রাখিয়া কাজ করিয়া আসিতেছে। কাজের শুরু থেকে শেষ পর্যন্ত এলাকার কিছু চাঁদাবাজ চক্র চাঁদার জন্য কাজ বন্ধ করে দেয়। টাকা না পেয়ে তারা পরিকল্পিতভাবে ঘটনাস্থলে রাখা বালু টিলা হইতে কে বা কাহারা গভীর রাতে টলি গাড়ী দিয়ে বালু নিয়ে যায়।

অভিযোগের বাদী মশিউর রহমান ঘটনার তারিখ ও সময় ঘটনাস্থলে উপস্থিত হইয়া দেখতে পাই যে, দুইটি টলি গাড়ী দিয়ে বালু গুলো অজ্ঞাতনামা ব্যক্তিগন নিয়ে যাচ্ছে।অজ্ঞাতনামা ব্যক্তিগনদের তাদের পরিচয় দেওয়ার জন্য বলিলে তাহারা ক্ষিপ্ত হইয়া বাঁদিকে অকথ্য ভাষায় গালমন্দ সহ বিভিন্ন ধরনের হুমকী ও ভয়ভীতি প্রদর্শন করে। এই বিষয়ে কোম্পানীর উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে আলাপ আলোচনা করিয়া করিয়া থানায় আসিয়া অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে মতলব উত্তর থানার এস আই হানিফ সঙ্গীও ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে এর সততা প্রমাণ পায় ও ঘটনাস্থলে থাকা সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করেন।

ঠিকাদারি প্রতিষ্ঠান হাসান টেকনো বিল্ডার্স এর মালামাল চুরির ঘটনায় অভিযোগ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানান ঠিকাদার প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ।

সম্পর্কিত খবর