চাঁদপুরে জুয়েলার্স এসোসিয়েশনের মানববন্ধন

স্টাফ রির্পোটার : নিউ স্বর্ণ বিতানের মালিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে হামলাকারী বিসমিল্লাহ গিনি গোল্ড জুয়েলার্সের সত্বাধিকারী বিল্লাল শেখ ও স্বণ ব্যবসায়ী  শান্ত শেখের  গ্রেফতারের দাবিতে মানবন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখা।

২৫ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১২ টায় চাঁদপুর শহরের চিত্রলেখা মোড়স্থ আব্দুল করিম পাটোয়ারী সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানন্ধনকে ঘিরে বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত চাঁদপুর শহরের বিভিন্নস্থানের সকল স্বর্ণের দোকান প্রায় এক ঘন্টা বন্ধ রেখে মানবন্ধন কূমসূচীতে অংশ নেয় স্বর্ণ ব্যবসায়ীরা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি মোস্তফা ফুল মিয়া,

সাধারণ সম্পাদক মানিক পোদ্দার, সহ সভাপতি জয়রাম রায়, মানিক মজুমদার, অজিত সরকার, সমির বনিক, সহ সাধারণ সম্পাদক নজির আহমেদ, রঞ্জন ঘোষ, মাসুদ মাল, জামিল আহমেদ, নয়ন রায়, কোষাধ্যক্ষ  বাবুল কর্মকার, কার্যকরী সদস্য নাজির উদ্দিন, তাপস পাল, নবজিদ দাস, পার্থ বিশ্বাস সহ চাঁদপুর শহরের বিভিন্ন স্বর্ণ ব্যবসায়ীগণ ও সংগঠনের অন্যান্য সদস্যরা।

মানববন্ধন কালে বক্তারা বলেন, গত ২৪ এপ্রিল বুধবার দুপুরে কাস্টমার ডাকাকে কেন্দ্র করে বিসমিল্লাহ গিনি গোল্ড জুয়েলার্সের সত্বাধিকারী শান্ত ইসলাম (২৬) ও তার ভাই শেখ মোঃ বিল্লাল হোসেন (৩০) প্রথমে স্বর্ণ বিতান মার্কেটের দাড়োয়ানকে মারধর করে। পরে স্বর্ণ বিতানের জামিল আহমেদ রিপন (৩৮), জাফর (৪২), নোলক জুয়েলার্সের সাদেক হোসেন হৃদয় (২৮) এর হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করে।

সেই ঘটনাকে কেন্দ্র করে ওই হামলাকারী বিল্লাল শেখ ও শান্ত শেখের গ্রেফতারের দাবী জানিয়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করে চাঁদপুরের স্বর্ণ ব্যবসায়ীরা।

 

সম্পর্কিত খবর