কাপ পিরিজ প্রতিকের চেয়ারম্যান প্রার্থী নাজিম দেওয়ানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার ঃ ২১ মে ৬ষ্ট উপজেলার পরিষদ নির্বাচনকে ঘীরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে কাপ পিরিজ প্রতিকের চেয়ারম্যান প্রার্থী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান চাঁদপুরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।

শনিবার সকাল থেকে তিনি তার নেতাকর্মীদের সাথে নিয়ে চাঁদপুরের পূর্বঞ্চলে গণসংযোগ করেন। ঐদিন সকালে তিনি বাবুরহাট বাজার, আশিকাটি, শাহমাহমুদপুরের মহামায়া বাজার, রামপুর ইউনিয়নের ছোট সুন্দর বাজার, সর্ব শেষ ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়ে মহিলা সমাবেশে বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, আমি তৃণমূল থেকে বেড়ে উঠে রাজনীতিবিদ হয়ে জনগনের আস্তার প্রতীক হয়ে উঠেছে। মানব সেবা আমার পূর্ব পুরুষ থেকে রীতি হয়ে আসছে। এবার নির্বাচনে আমার প্রতিক হচ্ছে কাপ পিরিজ, আপনার পূর্বের মতো আমাকে আবারও ভোট দিয়ে আপনাদের সেবা সকার সুযোগ দিবেন এটাই প্রত্যাশা করছি।

তিনি বলেন, এবারের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক ও প্রার্থী না দিয়ে নির্বাচন উন্মুক্তভাবে করে দিয়েছে। আমি দলের দুঃসময়সহ প্ররিক্ষিত নেতা হিসেবে সবার কাছে গ্রহন যোগ্যতা রয়েছে। সামনে থেকে নেতৃত্ব দিয়ে বিগত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বিজয়ী করের ইতিহাস রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ বিনির্মাণে আমাকে আমার প্রতিক কাপ পিরিজ মার্কায় ভোট দেওয়ার জন্য আপনাদের প্রতি অনুরোধ জানাচ্ছি।

গণসংযোগের সময় রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান পাটওয়ারীসহ তার সমর্থীত নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর