কচুয়া থানা পুলিশ কর্তৃক ১৪ কেজি গাঁজাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু ও কচুয়া থানার অফিসার ইনচার্জ এর তত্বাবধানে এসআই মোহাম্মদ এনামুল হকসহ কচুয়া থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেছেন।

গতকাল ৪মে কচুয়া থানা পুলিশ কর্তৃক ১৪ কেজি গাঁজাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন ৮নং কাদলা ইউপিস্থ গোলবাহার সাকিনস্থ কচুয়া টু কাশিমপুর গামী আঞ্চলিক সড়কে জনৈক  সুলতানা খানম এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী ১। আলমগীর হোসেন (৪৫) পিতা-মৃত হোসেন আহম্মেদ, মাতা-মৃত রহিমা সাং-মাছিমপুর, বর্তমানে সাং-কড়ইশ (শ্বশুর মৃত আইয়ুব আলী, মুড়ি ব্যাপারী বাড়ীর ঘর জামাই), থানা-কচুয়া জেলা-চাঁদপুরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ১৪কেজি গাঁজা ও একটি ব্যাটারি চালিত অটোরিক্সা( মিশুক) উদ্ধার পূর্বক জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার মূল্য ২ লক্ষ ৮০হাজার টাকা ও অটোরিক্সা (মিশুক) এর মূল্য ১লক্ষ ৪০হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আলমগীর হোসেন জানায় গাঁজা পলাতক আসামী-১। ইমান আলী (৩৫) পিতা-সফি উল্লাহ, মাতা-মাজেদা বেগম, ২। মোঃ হাবিব (৪০) পিতা-হোসেন, সাং-করইশ ৯নং ওয়ার্ড, থানা-কচুয়া জেলা-চাঁদপুরদ্বয়ের সহায়তায় বিভিন্ন এলাকা হতে কম মূল্যে ক্রয় করে অধিক মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখেন মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে কচুয়া থানার মামলা নং-০২, তারিখ-৪/৫/২০২৪ ইং, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(খ)/৩৮/৪১ রুজু করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর