চাঁদপুর সদর ও ফরিদগঞ্জে কচুরীপানা দ্রুত অপসারণে সরেজমিন পরিদর্শনে ডিসি কামরুল হাসান

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলা সংলগ্ন ডাকাতিয়া নদীতে জমে থাকা কচুরীপানা দ্রুত অপসারণ করার লক্ষ্যে সরেজমিন পরিদর্শন করা হয়েছো।

গতকাল চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলা সংলগ্ন ডাকাতিয়া নদীতে জমে থাকা কচুরীপানা দ্রুত অপসারণ করার লক্ষ্যে সরেজমিন পরিদর্শন করেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় আরও উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডল, সহকারী কমিশনার (ভূমি)  এ.আর.এম. জাহিদ হাসান, বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ,  জনপ্রতিনিধিবৃন্দ, গোবিন্দপুর (দ:)  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বিডি ক্লিনের সদস্যসহ সংশ্লিষ্ট অংশীজন।

এসময় নদীর নাব্যতা ও পরিবেশের ভারসাম্য রক্ষায় ডাকাতিয়া নদীকে বাচিঁয়ে রাখতে স্থানীয় সকল পর্যায়ের ব্যক্তিবর্গ এই উদ্যোগকে সাধুবাদ জানায় এবং পাশে থাকার আশ্বাস দেন।

 

(১ম পৃষ্ঠার ২কলাম )

ক্যাপসান::গতকাল চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলা সংলগ্ন ডাকাতিয়া নদীতে জমে থাকা কচুরীপানা দ্রুত অপসারণ করার লক্ষ্যে সরেজমিন পরিদর্শন করেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান। ছবি-দৈনিক চাঁদপুর খবর।

 

 

সম্পর্কিত খবর