মহামায়া বাজারে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী তাঁর দোয়াত কলম মার্কার ব্যাপক গণসংযোগ করেন।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া মধ্যবাজার, পূর্ববাজার, পশ্চিমবাজার, ব্যাংক রোড, মধুরোড রাস্তার মাথা, মাছবাজার, কাঁচাবাজার, মহামায়া মসজিদ সংলগ্ন মার্কেট, মহামায়া দেবী মন্দিরের সামনের বাজার ও মহামায়া মাদ্রাসা রোডে এ গণসংযোগ করা হয়। গণসংযোগকালে আইয়ুব আলী ভোটারদের কাছে গিয়ে কুশল বিনিময় শেষে ভোট চান ও দোয়াত কলম মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করেন।

আইয়ুব আলী বেপারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সুখে-দুঃখে সবসময় পাশে থেকেছি।

গত ৫ বছর আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী হয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কোথাও আপনাদের সম্মান ক্ষুণ্ন হয় এমন কাজ করিনি। তবে ভাইস চেয়ারম্যানে থেকে তেমন কোনো কাজ করা যায় না। তাই এ বছর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা হচ্ছে দোয়াত কলম। আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ‘গ্রাম হবে শহর’ বাস্তবায়ন করা হবে। সদর উপজেলাবাসীর কাক্সিক্ষত সেবা পৌঁছে দেয়া হবে। আমি সবসময় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার পাশে থেকে কাজ করেছি। আগামী ২১ মে আপনারা আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে জনগণের দোরগোড়ায় কাক্সিক্ষত সেবা পৌঁছে দেয়া হবে।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর