চাঁদপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি কর্তৃক বাংলা নববর্ষ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক )কর্তৃক বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ মে) পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), চাঁদপুর এর আয়োজনে চাঁদপুর পুনাক এর সভানেত্রী নূরজাহান ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় আরো বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার ও চাঁদপুর পুনাক এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিপি-বার।

চাঁদপুর পুনাকের প্রধান উপদেষ্টা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমাদের পুলিশ সদস্যরা ও চাঁদপুর পুনাক এর ছাত্রছাত্রীদের সংগীত, নৃত্য ও নাটক প্রদর্শনী অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা প্রাণবন্ত হয়ে উঠেছে। অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে চিত্রাকর্ষক সাংস্কতিক সন্ধ্যার আয়োজনের জন্য পুনাকের অধ্যক্ষদের ভূয়সী প্রশংসা করেন।

এসময় চাঁদপুর পুনাক সহ-সভানেত্রী  দাশ রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, সহকারী পুলিশ সুপার (আরআই) মতিন উল্লাহ্’,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্তসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং পুনাক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার সঙ্গীত ও নৃত্য পরিচালনা করেন অধ্যক্ষ শিপ্রা মজুমদার ও উপাধ্যক্ষ রাখি মজুমদার।

সম্পর্কিত খবর