হাইমচর উপজেলা পরিষদ এর মাসিক উন্নয়ন সভা

স্টাফ রিপোর্টার : হাইমচর উপজেলা পরিষদ এর মাসিক উন্নয়ন / সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। ২৪ এপ্রিল বুধবার উপজেলা পরিষদ এর সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় নব যোগদান কারী নির্বাহী অফিসার উম্মে সালমা নাজনীন তৃষা কে ফুল দিয়ে বরন করে নেন উপজেলা পরিষদ এবং প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এছাড়া নব যোগদান কারী সহকারী কমিশনার ভূমি অনুপম মজুমদার কে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

মাসিক সভায় সভাপতির বক্তব্যে নূর হোসেন পাটওয়ারী বলেন, নব যোগদানকারী নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি কে নিয়ে হাইমচরের মানুষের জীবন মান উন্নয়ন ও সঠিক সেবা প্রদান করে যাবো।

তিনি আরও বলেন, আলগী বাজার সি এন জি ও অটোরিকশা ষ্ট্যান্ড নিয়ে কেউ যেন সরকারী জায়গায় দাঁড়িয়ে চাঁদাবাজি না করে। প্রয়োজন কেউ নিজস্ব জায়গা দিয়ে বাজারের যানজট নিরসনের লক্ষ্যে বাজার থেকে দূরে ষ্ট্যান্ড দিয়ে যানজট নিরসন করতে পারে।

এ সময় নব যোগদান কারী নির্বাহী অফিসার উম্মে সালমা নাজনীন তৃষা বক্তব্যে বলেন, হাইমচর বাসীকে নিয়ে আমি হাইমচরের উন্নয়নে কাজ করে যাবো। আপনারা যে কোন প্রয়োজনে আমার কাছে আসবেন। আমি আপনাদের কথা শুনবো। এ ছাড়া সি এন জি অটোরিকশা কোন ভাবেই বাজারে যানজট সৃষ্টি করতে পারবেনা। প্রয়োজনে সকলে এক জায়গায় ষ্ট্যান্ড দিয়ে বাজারে যানযট নিরসন বন্ধ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম,কৃষি অফিসার মোঃ শাকিল, প্রানীসম্পদ অফিসার, হাইমচর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সহ মৎস্য কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের প্রধান গন।

সম্পর্কিত খবর