ফরিদগঞ্জে অটো রিকশা চার্জ দিতে গিয়ে ৩ সন্তানের জনকের মৃত্যু

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : ফরিদগঞ্জে ব্যাটারি চালিত অটো রিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তিন সন্তানের জনক মহসিন মিজি (২৮) এর মৃত্যু হয়েছে।

১৩ নভেম্বর রোববার রাত ৯টার সময় ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা সাদেক আলী মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।

বিদ্যুতায়িত হয়ে মৃত্যুবরন করা মহসিন মিজি ওই বাড়ির মৃত বশির উদ্দিনের ছোট ছেলে।

মহসিনের স্ত্রী শারমিন বেগম জানান, আমার স্বামী বাজার থেকে বাড়িতে এসে রিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়। এসময় আমার চিৎকারে হোসেন ভাই এসে ঘরের মেইন সুইচ বন্ধ করে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, তিন সন্তান নিয়ে আমি এখন কি করবো। আমার একটি ছেলের ৭ বছর ও দ্বিতীয় কন্যা সন্তানের বয়স সাড়ে ৪ বছর এবং ছোট মেয়েটি মাত্র দেড় মাস বয়স।

সংশ্লিষ্ট কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু জানান, রাতে মহসিন মিজি বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর সংবাদ পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে গিয়েছি। তিনি সকলের কাছে অসহায় এই মহসিনের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানান।

বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর সংবাদ পেয়ে থানার ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল ও এস আই মাহাবুব আলম ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট করেছে।

এ বিষয়ে ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল জানান, পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে দাফনের অনুমতি দিয়েছি।

 

সম্পর্কিত খবর