ফরিদগঞ্জে মাদকসহ স্বাস্থ্যকর্মী মো: আরিফ হোসেন আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জে মাদকসহ মো. আরিফ হোসেন (৩৮) নামে এক স্বাস্থ্যকর্মীকে আটক করা হয়েছে। উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়ন থেকে তাঁকে আটক করা হয়।

আটককৃত আরিফ হোসেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শহিদ উল্যাহ তপদারের ছেলে।

তিনি উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যকর্মী হিসেবে দায়িত্বপালন করে আসছেন। ইতোপূর্বেও আরিফ হোসেন মাদকসহ আটক হয়ে কারাবরণ করেছেন।

থানা পুলিশ সূত্র জানায়, বুধবার রাতে থানা পুলিশের এসআই ওবায়েদ উল্লাহ নেতৃত্বে একদল পুলিশ উপজেলার ফরিদগঞ্জ বালিথুবা পূর্ব ইউনিয়নের মূলপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা শহীদ উল্লাহ তপাদারের বাড়ীর সামনে একতা বাজার টু নিলাম ঘাট ইটের সলিং রাস্তার উপর অভিযান চালিয়ে আরিফ হোসেনকে আটক করে। এসময় তার কাছে থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট (মাদক) উদ্ধার করা হয় । ইতিপূর্বেও সে ইয়াবাসহ আটক হয়ে কারাবরণ করেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল মান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করে বৃহষ্পতিবার ওই যুবককে আদালতে প্রেরন করা হয়েছে।

এ দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশরাফ আহমেদ চৌধুরী জানান, আরিফ হোসেন স্বাস্থ্যকর্মী হিসেবে সুবিদপুর পূর্ব ইউনিয়নে দায়িত্বে আছে। মাদকের সাথে সম্পৃক্ত হলে তার বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর