শাহমাহমুদপুরের মোল্লার বাজার আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর মোল্লার বাজার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

শুক্রবার ২৯ মার্চ বিকাল ৫ টায় উত্তর পাইকদী জাবলে নূর ফোরকানীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় হাফেজ ও এতিমদের সাথে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন।

শাহমাহমুদপুর মোল্লার বাজার সংলগ্ন মসজিদ ও এতিমখানায় আসরের নামাজ আদায় করে মুসল্লীদের কাছে দোয়া শুভেচ্ছা বিনিময় করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী। এসময় তিনি ব্যবসায়ী প্রতিষ্ঠানে গিয়ে তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এলাকার সড়কে চলাচলকারী সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন।

আইয়ুব আলী বেপারী সংক্ষিপ্ত বক্তব্য বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন চাই। আগামীতে আধুনিক চাঁদপুর গড়ার ক্ষেত্রে আমি সকলের সাথে সহযোদ্ধা হিসেবে কাজ করব। আপনাদের দোয়া সমর্থন থাকলে আশা করি মানুষের জন্য কিছু করতে পারবো।

আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে উপজেলার বিভিন্ন উন্নয়ন, সামাজিক, সাংস্কৃতিক, খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। উপজেলার সাধারণ মানুষের মধ্যে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও মেধাবী নেতৃত্ব হিসেবে তাঁর একটা নিজ্বস্ব ব্যক্তি ইমেজ রয়েছে। এদিকে ভোটারদের অধিকাংশ তরুণ, এসব ভোটারদের মানসিকতা ও তৃণমূলের পচ্ছন্দ বিবেচনা করে নেতৃত্ব আইয়ুব আলী বেপারী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী করার উদ্যোগ নিয়েছে বলেন জানান।

আইয়ুব আলী বেপারী বলেন, বর্তমানে আমি ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি, আমি আমার সাধ্যের মধ্যে সর্বচ্চ চেষ্টা করেছি, জনসাধারণের সভা করছি, আমি ভাইস চেয়ারম্যান হিসেবে কোন বরাদ্দ পাইনি, এ জন্য তেমন মানুষের সেবা করতে পারিনি, কতটুকু করেছি, তা আপনারাই ভাল বলতে পারবেন, তাই জনগনের সার্বক্ষণিক সেবা করার জন্যই আমি চেয়ারম্যান প্রার্থী হচ্ছি, এ জন্যই আপনাদের সাথে শুভেচ্ছা বিনিময় ও দোয়া চাচ্ছি।

আমি আগামী দিনে চেয়ারম্যান নির্বাচিত হলে আরো বড় আকারে কাজ করার সুযোগ ও বরাদ্দ থাকবে। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সাথে ছিলেন।

উল্লেখ্য আইয়ুব আলী বেপারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিপূর্বে বিভিন্ন ইউনিয়ন পৌরসভাসহ গণসংযোগ করেছেন, নেতাকর্মীসহ তার সমর্থকদের সাথে নিয়ে প্রচারনা অব্যাহত রেখেছেন।

সম্পর্কিত খবর