চাঁদপুর নৌ -থানা পুলিশের অভিযানে ১৩জেলে আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ থানার ২৪ ঘন্টার অভিযানে ১৩জেলেকে আটক করা হয়েছে।

২৮মার্চ বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট পূর্বিতা চাকমা এর নেতৃত্বে নৌ পুলিশ ও সিনিয়র মৎস্য কর্মকর্তা, চাঁদপুরের যৌথ অভিযান পরিচালনা করে চাঁদপুর সদর মডেল থানাধীন পদ্মা ও মেঘনা নদী এলাকা বিভিন্ন স্থান থেকে ১। দুলাল গাজী (২৮), পিতা-রশিদ গাজী, ২। মোঃ রিয়াজ হোসেন (৫৫), পিতা-আঃ আজিজ, ৩। সেলিম গাজী (৫৫), পিতা-মৃত কলিম উদ্দিন গাজী, ৪। মোঃ বিল্লাল জমাদ্দার (৩৫), পিতা-মৃত আবুল হোসেন জম াদ্দার, ৫। আলম হোসেন (৩২), পিতা-খালেক শেখ, সাং-লক্ষ্মীপুর, ০৬ নং ওয়ার্ড, লক্ষ্মীপুর ইউপি, থানা ও জেলা-চাঁদপরদ্বয়কে আটক করা হয়।

আটককৃত আসামীদের হেফাজত হতে ৫শ মিটার কারেন্ট জাল এবং ১টি ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা জব্দ তালিকা মূলে উদ্ধার করা হয়। আটক ৫ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

অপর একটি অভিযানে ২৯মার্চ চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপিস্থ মিনি কক্সবাজার নামক স্থানের মেঘনা নদী হতে ১। মোঃ সোহের রানা (২০), পিতা-কেরামত আলী, ২। রাজু (১৯), পিতা-কেরামত আলী, ৩। মোঃ দেলোয়ার হোসেন (২২), পিতা-মৃত সাইদ উদ্দিন বেপারী, ৪। রায়হান (১৯), পিতা-মোঃ মিলন, ৫। মোঃ শরীফ হোসেন (২১), পিতা-মোঃ আব্দুল হোসেন সামাদ, ৬। নোয়াব রাঢ়ী (২০), পিতা-মৃত রফিক আলী রাঢ়ী,

৭। মোঃ জাহিদুল ইসলাম (১৯), পিতা-মৃত খোকন ফেদা, সর্ব সাং-চার্লিবাঙ্গা উত্তরপাড়া, ৭নং ওয়ার্ড, থানা- মেঘনা, জেলা-কুমিল্লা, ৮। বাবু রাঢ়ী (২০), পিতা-মৃত রফিক আলী রাঢ়ী, সাং-দুলারচর, ৫নং ওয়ার্ড, থানা-সখিপুর, জেলা- শরীয়তপুরদের হেফাজত থেকে ৬শ মিটার কারেন্ট জাল, ২শ পোনা জাল, ৫ টি ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা উদ্ধার পূর্বক জব্দ করা হয় ।

আটককৃত ৮জনের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় ২ টি মৎস্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয় ।

 

সম্পর্কিত খবর