‘স্মার্ট ফরিদগঞ্জ’ দেশবাসীর কাছে পরিলক্ষিত হবে : মুহম্মদ শফিকুর রহমান এমপি

স্টাফ রিপোর্টার ঃ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান নির্বাচন ও শপথ গ্রহণ পরবর্তী সময়ে উপজেলার বিভিন্ন বাজারে ও গুরুত্বপূর্ণ এলাকায় গণসংযোগ ও কুশল বিনিময় করেছেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে তিনি উপজেলার বাঘড়া বাজার, ধানুয়া বাজার, ভাটিয়ালপুর বাজারসহ বিভিন্ন বাজারে লোকজনের সাথে কুশল বিনিময় কালে তিনি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী এবং আমার উপর আস্থা রেখে আপনারা স্বাধীনতার প্রতীক নৌকা প্রতীকে ভোট দেয়ায় আপনাদের প্রতি কৃতজ্ঞ। বিগত ৫ বছর সুশৃংখল উন্নয়ন কর্মকাণ্ডের কারণে আপনারা আবারো আমাকে নির্বাচিত করেছেন। আপনাদের ভোটের বিনিময়ে আমি আগামী ৫ বছরে আমার অসমাপ্ত কাজ শেষ করার সাথে সাথে ফরিদগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে পরিনত করতে কাজ করবো। এই মেয়াদে ফরিদগঞ্জকে নিয়ে আমার কিছু পরিকল্পনা রয়েছে, সেগুলো বাস্তবায়ন করলে আমাদের ‘স্মার্ট ফরিদগঞ্জ’ পুরো দেশবাসীর কাছে পরিলক্ষিত হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যেই পরিকল্পিত উন্নয়ন অর্থাৎ যেই উন্নয়ন জনগণের উপকারে আসবে সেই ধরনের প্রকল্প গ্রহণে নিদের্শনা দিয়েছেন। সেই আলোকে আমিও ফরিদগঞ্জবাসীর উপকারে আসবে এমন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করবো।

এ সময় তার সাথে আওয়ামীলীগ নেতা খাজে আহমদ মজুমদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা জিএম হাচান তাবাচ্ছুম, জাহাঙ্গীর পলোয়ান, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, ছাত্রলীগের কামরুল হাসান, আলী নেওয়াজ, হৃদয় গাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর