মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রী নিহত

ফারুক হোসেন : চাঁদপুরের মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় বিপাশা (১২) নামে ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী নিহত হয়েছে। উপজেলার জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং সুলতানাবাদ ইউনিয়নের ছোট লক্ষীপুর গ্রামের বাবুল খলিফার মেয়ে ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ নভেম্বর) সকালে বিপাশা অন্যান্য দিনের মতো অটোরিক্সা যোগে স্কুলে যাচ্ছিল। স্কুলের কাছাকাছি এলাকায় এসে অটোরিক্সা থেকে নেমে রাস্তা পারাপার হওয়ার সময় বিপরীত দিক থেকে টরকি থেকে একটি অটোরিকশা নিয়ন্ত্রন হারিয়ে ফেলে বিপাশাকে ধাক্কা দেয়। এতে বিপাশা রাস্তায় পড়ে গিয়ে মারাত্মক জখম হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে। পতিমধ্যে কুমিল্লার দাউদকান্দি এলাকায় গেলে তার মৃত্যু হয়।

এদিকে তার মৃত্যুর খবর পেয়ে স্বজনদের মাঝে শোকের মাতম শুরু হয়। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী, সহপাঠীসহ এলাকাবাসী আবেগপ্রবণ হয়ে পড়েছে এবং দূর্ঘটনা প্রবণ অটোরিক্সা চালককে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দাবি জানিয়েছেন।

 

সম্পর্কিত খবর