ফরিদগঞ্জ বালিথুবা আড্ডা’র বাড়ী’র কাতার প্রবাসীর বাড়ির উপর দিয়ে বিদ্যুতের লাইন নির্মানের অভিযোগ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা আড্ডা’র বাড়ী’র প্রবাসীর স্ত্রী খাদিজা আক্তার, স্বামী মো: দুলাল সর্দার এর বসত বাড়ির ভেতর দিয়ে জোরপূর্বক বৈদ্যুতিক লাইন টানানোর অভিযোগ ওঠেছে স্থানীয় ৬সন্ত্রাসীর বিরুদ্ধে।

তারা হলেন-১। নুর মোহাম্মদ, পিতা- কলিমুল্লা সর্দার, ২। আঃ মালেক, পিতা- ইসমাইল, ৩। আক্কাছ, পিতা- মৃত জয়নাল আবেদীন, ৪। মঈন উদ্দিন, পিতা- ইসমাইল, ৫। মতিন, পিতা- ইসমাইল, ৬। জাকির হোসেন, পিতা-ইসমাইল, সর্ব সাং- দক্ষিণ বালিথুবা, থানা- ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর।

এ ঘটনায় ১২নভেম্বর (রবিবার) ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা আড্ডা’র বাড়ী’ কাতার প্রবাসী মো: দুলাল সর্দার এর স্ত্রী খাদিজা আক্তার চাঁদপুর পল্লী বিদ্যুত সমিতি-২ এর  ফরিদগঞ্জ জোনাল অফিসের ম্যানেজার বরাবর তাদের ব্যক্তিমালিকানাধীন বিল্ডিং, বাড়ির ও খরিদা জমির উপর দিয়ে বিদ্যুতের লাইন না নিতে লিখিত অভিযোগ দিয়েছেন।

এবিষয়ে চাঁদপুর পল্লীবিদ্যুত সমিতি-২ এর ফরিদগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল মানেজার  মোহাম্মদ কামাল হোসেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকা কে জানান, কারো বাড়ির উপর দিয়ে নতুন বিদ্যুতের লাইন নিলে, যদি বাড়ির মালিক আপত্তি জানায় তাহলে লাইন নির্মাণ সাময়িকভাবে স্থগিত করে রাখা হয়। আমি এ বিষয়ে খোঁজ নিবো।

এ বিষয়ে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী খাদিজা আক্তার জানান, গত ১১নভেম্বর (শনিবার) সকাল ১০টায় তারাসহ অজ্ঞাত৩/৪জন সন্ত্রাসী লোক নিয়ে বৈদ্যুতিক খুঁটি স্থাপন ও আমার স্বামীর ব্যক্তি মালিকানাধীন বিল্ডিং এর উপর দিয়া বৈদ্যুতিক তার ও গাছ কাটিয়া এবং বিল্ডিং ভাঙ্গিয়া খুঁটি স্থাপন করে নেওয়ার জন্য প্রস্তুতি নিলে আমি বাধা প্রদান করি । সন্ত্রাসীরা তখন আমার পড়নের কাপড় চোপড় টেনে শ্লীলতাহানী করে এবং সন্ত্রাসী নুর মোহাম্মদ, পিতা- কলিমুল্লা সর্দার আমাকে চর থাপ্পর মারে। আসামীগণ আমার স্বামীর বিল্ডিং, মুল্যবান গাছ কেটে বৈদ্যুতিক খুঁটি বসাবে বলে হুমকি দেয়। তারা প্রয়োজনে বিল্ডিং এর অংশও ভেঙ্গে ফেলবে বলে হুমকি ধমকি প্রদান করে।

তিনি আরো জানান, আমার স্বামী কাতার থাকে ও ছেলে সন্তান সৌদি আরবে থাকে। আমি বাড়ীতে পুরুষহীন অবস্থায় বসবাস করি। আসামীগণ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আমাকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিচ্ছে। আমার বসত বাড়ির উপর দিয়ে যেন বিদ্যুতের লাইন না নেয় তাই আমি ফরিদগঞ্জ পল্লীবিদ্যুত অফিসে লিখিত অভিযোগ করেছি। এ ব্যাপারে জোরপৃবক করে বিদুত লাইন নেওয়ার চেষ্টাকারী  নুরজাহার ও তার ছেলে মোশারফ এর বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মামলাও করেছেন এবং পুলিশ ঘটনাস্থলে গিয়েছেন ।লাইন না দেওয়ার জন্য নিষেধ করে আসছে ।

সম্পর্কিত খবর