চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের ১১ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

শামীম আহম্মেদ জয় মতলব উত্তর : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী আসন ২৬১, চাঁদপুর -২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন ১১ জন।

সোমবার ২০ নভেম্বর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন মতলব উত্তর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, যুবলীগের মহিলা সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য জাঁকিয়া সুলতানা শেফালী, বাংলাদেশ কৃষক লীগের ত্রান ও সমাজ কলয়ান বিষয়ক সম্পাদক মোহাম্মদ আমিরুল ইসলাম (খোকা) পাটোয়ারী।

এর আগে রবিবার ১৯ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ করেন ৮ জন। এরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, স্বাধীনতা পদকপ্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহ সভাপতি ও ঢাকাস্থ চাঁদপুর আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি এডভোকেট জেসমিন সুলতানা,

মতলব উত্তর উপজেলার আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান এসি মিজান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান সিআইপি, রেল শ্রমিকলীগের সভাপতি এডভোকেট হুমায়ুন কবির, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা অ্যাকাডেমির (নায়েম) সাবেক মহাপরিচালক ও ঢাকা কলেজের সাবেক শিক্ষক, অধ্যাপক ড. মো. লোকমান হোসেন।

এছাড়া আরো কয়েকজন নেতা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করবে বলে বিভিন্ন মাধ্যমে জানা গেছে।

সম্পর্কিত খবর