পূবালী ব্যাংক ব্যবস্থাপক শ্রীকান্তের ১৭ দিনেও খোঁজ মিলেনি

স্টাপ রিপোর্টার : পূবালী ব্যাংক পিএলসি চাঁদপুর নতুন বাজার শাখার ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীর ১৭ দিনেও খোঁজ মিলেনি। ব্যাংক কর্তৃপক্ষ ও আইন শৃঙ্খলা বাহিনী তার অনুসন্ধান অব্যাহত রেখেছেন। ব্যাংকের এই শাখার ব্যবস্থাপকসহ ৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

রোববার (২১ এপ্রিল) সকালে এই শাখায় যোগদান করেছেন ব্যবস্থাপকসহ ৮ কর্মকর্তা। তারা সকাল থেকেই গ্রাহক সেবা চালিয়ে যাচ্ছেন।

এর আগে গত ৪ এপ্রিল বিকাল ৩টায় ব্যাংকের শাখা ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দী ব্যাংক থেকে নিখোঁজ হন। এই ঘটনায় গত ৯ এপ্রিল ব্যাংকের দায়িত্বরত ব্যবস্থাপক মো. হুমায়ুন কবির পূর্বববর্তী ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দী নিখোঁজ মর্মে চাঁদপুর সদর মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন। তিনি নিখোঁজ হওয়ার পর ঈদ পরবর্তী সময়ে ব্যাংক খোলার পর ৩ গ্রাহকের ৫ কোটি টাকা নিয়ে লাপাত্তা হন শ্রীকান্ত নন্দী তথ্য বেরিয়ে আসে।

ব্যাংকের বর্তমান ব্যবস্থাপক রাসেল আহম্মদ বলেন, এখন পর্যন্ত সাবেক ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীর খোঁজ মিলেনি। ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষের অডিট কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য এই শাখার ৮ কর্মকর্তাকে বদলি করে কুমিল্লা রিজিওনে যুক্ত করেছেন।

এই শাখায় আমিসহ ৮জন কর্মকর্তা আজ থেকে নতুনভাবে গ্রাহক সেবা দিচ্ছি। শ্রীকান্তের ঘটনাটি ব্যাংকের পরিচালনা পর্ষদ কঠিনভাবে দেখছেন। আশা করছি গ্রাহকদের সেবা ও সুরক্ষা আগের মতই থাকবে।

 

সম্পর্কিত খবর