হাজীগঞ্জ পপুলার হাসপাতাল ও মেডিসিন কর্ণারকে ৪৫ হাজার টাকা জরিমানা

মাসুদ হোসেন : বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে এবং চাঁদপুর জেলা প্রশাসক এর সার্বিক নির্দেশনা মোতাবেক হাজীগঞ্জ পপুলার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এবং মেডিসিন কর্ণারে অভিযান পরিচালনা করেছেন চাঁদপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শুক্রবার (৩ মে) ভোক্তা অধিকার আইন ২০০৯ মোতাবেক লঙ্ঘনজনিত অপরাধে চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে অবস্থিত পপুলার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের প্যাথলজি রুমে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে সেবা প্রদান, বাহিরের লোক দিয়ে ব্লাড গ্রহণে ব্লিডিং ঘটানো এবং যথাযথ উপায়ে সেবা প্রদান না করার অপরাধে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই সাথে মেয়াদোত্তীর্ণ ঔষধ পাওয়ার অপরাধে হাসপাতালের নিচে অবস্থিত মেডিসিন কর্ণারকে ৩০ হাজার টাকা সহ দুই প্রতিষ্ঠানকে সর্বমোট ৪৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে চাঁদপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নূর হোসেন।

হাজীগঞ্জ থানা পুলিশের সার্বিক নিরাপত্তায় এ অভিযান পরিচালনাকালে নূর হোসেন বলেন, ভবিষ্যতে যেন এরূপ অনৈতিক ও অযৌক্তিক কার্য থেকে বিরত থাকে তার জন্য আইনগত হুশিয়ারি করা হয়। অনিয়ম রোধে এবং দ্রব্যমূল্যের অযৌক্তিক উর্ধ্বগতি ঠেকাতে ভোক্তা অধিদপ্তর চাঁদপুর এর অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

 

সম্পর্কিত খবর