চাঁদপুরস্থ কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

সাইদ হোসেন অপু চৌধুরী : উৎসবমুখর পরিবেশে চাঁদপুরস্থ কুমিল্লা রোড সম্মিলিত ব্যবসায়ী সমিতির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩ মে) সকাল ১১টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপণার মধ্য ১৭০ জন ভোটারের মধ্যে ১২৫ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করেন।

নির্বাচন শেষে বিকাল চারটায় প্রধান নির্বাচন কমিশনার সাহেদুল হক মোর্শেদ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে আলহাজ্ব এম আই মমিন খান ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নজরুল ইসলাম। তিনি পেয়েছেন ৩৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে শোয়েব মৃধা পেয়েছেন ৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন শ্রী বাদল চন্দ্র সাহা। তিনি পেয়েছেন ৪৪ ভোট।

নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে মাসুদ খান, সহ সভাপতি সংকর কুমার পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রায়হান চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মোঃ আকাশ, কোষাধক্ষ্য মোঃ আনোয়ার হোসেন দুলাল, সহ কোষাধ্যক্ষ শ্রী খোকন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার খান, দপ্তর সম্পাদক মোঃ হাশেম গাজী, সহ দপ্তর সম্পাদক দ্বীন ইসলাম পলাশ, ও কার্যকরী সদস্য পদে নজরুল ইসলাম, শাহীনুল ইসলাম, রফিকুল ইসলাম, ফরহাদ হোসেন, শাকিল আহমেদ, মোঃ সুমন নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, শিবু ভান্টা, মোহাম্মদ আলী হোসেন, সরদার মোঃ আজিজ ও আব্দুল কুদ্দুস মিয়া।

সম্পর্কিত খবর