হাইমচরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহত!

স্টাফ রির্পোটার : চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নে অসহায় পরিবারের সম্পত্তি জোর পূর্বক দখলে নেওয়ার জন্য প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার বিবরণে জানাযায়,হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের মধ্যচর দেওয়ান কান্দি চেয়ারম্যান বাজার সংলগ্ন মাঝি বাড়ির অসহায় ইয়াজল মাঝির সম্পত্তি দীর্ঘ দিন ধরে জোর পূর্বক ভোগ দখল করে আসছিলো পাশের বাড়ির মোহর আলী মোল্লা,

আলী হোসেন মোল্লা, মনির মোল্লা, শহর আলী মোল্লা, বাদশা মোল্লা গংরা। পরে সেই জমি নিজের কাগজ পত্র দেখিয়ে বুঝে নিয়ে সেখানে নতুন বাড়ি নির্মাণ করে ইয়াজল মাঝি।এতে ক্ষীপ্ত হয়ে গত ২১ জুন বুধবার বিকেলে মোহর আলী মোল্লা,

আলী হোসেন মোল্লা, মনির মোল্লা, শহর আলী মোল্লা, বাদশা মোল্লা গংরা ইয়াজল মাঝির বাড়িতে হামলা চালায়। এতে ইয়াজল মাঝি তার স্ত্রী ও মেয়ে গুরুতর আহত হয়।আহতরা বর্তমানে চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে আহত ইয়াজল মাঝি জানায়,আমার সম্পত্তি দীর্ঘ দিন ধরে জোর পূর্বক ভোগ দখল করে আসছিলো পাশের বাড়ির মোহর আলী মোল্লা, আলী হোসেন মোল্লা, মনির মোল্লা, শহর আলী মোল্লা, বাদশা মোল্লা গংরা। পরে সেই জমি আমি কাগজ পত্র দেখিয়ে বুঝে নিয়ে সেখানে নতুন বাড়ি নির্মাণ করি।

এতে ক্ষীপ্ত হয়ে তারা গত ২১ জুন বুধবার বিকেলে আমার বাড়িতে হামলা করে । এতে আমি ছাড়াও আমার স্ত্রী ও মেয়ে গুরুতর আহত হয়।আমার শরীরে একাধিক সিলাই লেগেছে। তারা আমার বাড়ি থেকে নগদ ২ লাখ ৩০ হাজার টাকা ও ২ টি চেইন নিয়ে যায়।

এবিষয়ে আহত ইয়াজল মাঝি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানাযায়।

সম্পর্কিত খবর