কচুয়া থানা পরিদর্শনে পুলিশ সুপার সাইফুল ইসলাম

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে কচুয়া থানা বার্ষিক পরিদর্শন করা হয়েছে।

২৫ মার্চ চাঁদপুর জেলার কচুয়া থানা বার্ষিক পরিদর্শন করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)।

এ সময় কচুয়া থানার পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা ও গার্ড অব অনার প্রদান করা হয়।

পরে পুলিশ সুপার কচুয়া থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদেরকে থানা এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশনা প্রদান করেন এবং তাদের সমস্যা, সুবিধা-অসুবিধার কথা শুনেন ও বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

পরিদর্শন কালে কচুয়া থানার সকল রেজিস্টারপত্র পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্তে দিক-নির্দেশনা প্রদান করেন মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ সহ কচুয়া থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর