মতলবে ৩ অটোরিক্সা ১ সিএনজি ১মোটর সাইকেলসহ চুর চক্রের ১জন আটক

সমির ভট্টাচার্য্যঃ মতলবের দক্ষিন নওগাঁও এলাকায় ব্যাটারি চালিত অটো চোর চক্রের সন্ধান পাওয় গেছে । এ সময় ৩ টি অটোরিক্সা ১টি সিএনজি ১টি মটোর সাইকেলসহ সুমন নামে ১ জনকে আটক করেছে পুলিশ ।

সরজমিনে জানাযায় গত ২৬ এপ্রিল সকালে উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তফা গোলন্দাজের ভাই বিল্লাল হোসেনের ছেলে রাসেলের গ্যারেজ থেকে একটি চুরাইকৃত অটোরিক্সা এবং চুরির কাজে ব্যবহৃত নাম্বার বিহীন একটি সিএনজি ও একটি মোটর সাইকেলসহ বেশ কয়েকটি গাড়ীর কাটা অংশ উদ্ধার করে এলাকাবসী ।

এছাড়াও হাজিমার্কেট এলাকার কবিরের গ্যারেজ থেকে একটি ও হাজীগঞ্জ উপজেলার মুকুন্দসার এলাকার শাজাহানের বাড়ীর গ্যারেজ থেকে আরো একটি উদ্ধার করা হয় । শাজাহানের স্ত্রী বলেন নওগাঁও হাইক্কার বাড়ীর রবিউলের ছেলে সুমন এক মাস আগে এই গাড়িটি এখানে রেখে যায় ।

অটো গাড়ী চুরির বিষয়ে এলাকার একাধিক ব্যক্তিরা জানান দির্ঘদিন যাবত একটি সঙ্ঘবদ্ধ চোর চক্র আশেপাশের এলাকা থেকে অটো চুরি করে আসছিল । গত কাল রাতে ডিংগাভাঙ্গা গ্রাম থেকে একটি অটোরিক্সা চুরি হয় । ওই গাড়ীর মালিক খুজতে খুজতে দক্ষিণ নওগাঁও রাসেলের গাড়ী রাখার গ্যারেজে এসে একটি অটোরিক্সা ও বেশ কয়েকটি কাটা অটোরিক্সার মালামাল দেখতে পায় । তখন এলাকা বাসীর মধ্যে বিষয়টি জানাজানি হয়। পরে থানায় খবর দিলে এসআই আওয়াল এসে থানায় নিয়ে যায় । এ বিষয়ে ইউপি সদস্য মোস্তফা গোলন্দাজ বলেন চুর যেই হউক তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি ব্যবস্থা করতে হবে ।

ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ প্রধান বলেন আমার ইউনিয়নসহ বিভিন্ন স্থানে দির্ঘদিব যাবত অটো চুরি হচ্ছিল । খবর পেয়ে ঘটনাস্থলে এসে জানতে পারি চুর চক্রের এক জনসহ বেশ কয়েকটি অটো পাওয়া গেছে ।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ রিপন বালা বলেন এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে । মামলার প্রস্তুতি চলছে৷

 

সম্পর্কিত খবর