হাজীগঞ্জে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ বলেছেন আপনাদের সহযোগিতা থাকলে হাজিগঞ্জ থেকে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ করা সম্ভব হবে।

তিনি আরো বলেন ইতিমধ্যেই আমরা মাদক সেবীদের কে আইনের আতা এনে ব্যবস্থা গ্রহণ করেছি। আমার অনুরোধ থাকবে অভিভাবকগণ আপনার সন্তান কোথায় কি করেন এবং কখন ঘর থেকে বের হয় সে বিষয়ে আপনাকে সচেতন থাকতে হবে। তাহলে হাজীগঞ্জে কোন সন্তান মাদকে জড়িয়ে পড়বে না।

তাছাড়া আপনারা ১৮ বছরের নীচে কোন মেয়ের বিবাহ দিবেন না।

গতকাল হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ বলাখাল সমাজ কল্যাণ যুব পরিষদের আয়োজনে এবং সাবেক কাউন্সিলর সাংবাদিক হাবিবুর রহমান এর পরিচালনায় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ আল-আমিন সর্দার।

দক্ষিণ বলাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ।

মোঃ আবু ইউসুফ মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ বলাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, সমাজ সেবক মোঃ দেলোয়ার হোসেন মুন্সী, মজিবুল হক মঞ্জু, জহিরুল ইসলাম বেপারী, সারোয়ার জাহান মুন্সী, মোঃ আলাউদ্দিন মুন্সী, তুহিন বেপারী, লোকমান হোসেন মুন্সী, আবু নাঈম মুন্সী, পরিষদের সভাপতি মোঃ আব্দুল বারেক মুন্সী, সহ-সভাপতি মোর্শেদ আলম মুন্সী, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মুন্সী, রবিউল আলম মুন্সী, মোঃ জাকারিয়া ফয়সাল, মোঃ ইব্রাহীম খলিল মুন্সী, সফিকুল ইসলাম মুন্সী, সাফায়াত মুন্সী প্রমুখ।

সম্পর্কিত খবর