পুরানবাজারে কাঁঠাল গাছকে কেন্দ্র করে অসহায় পরিবারের উপর হামলায় আহত ৪

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের পুরানবাজার পশ্চিম শ্রীরামদী এলাকায় কাঁঠাল গাছে কেন্দ্র করে অসহায় পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া যায়।

বৃহস্পতিবার ২৫ এপ্রিল সন্ধ্যা সময় চাঁদপুর শহরের পুরান বাজার পশ্চিম শ্রীরামদী হরিসভার রোড গৌরাঙ্গ সাহার বাড়িতে এই হামলা হয়েছে বলে জানা গেছে।

থানায় করা মামলা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার পশ্চিম শ্রীরামদী হরিসভার রোড গৌরাঙ্গ সাহার বাড়িতে দীর্ঘদিন ধরে গোবিন্দ চন্দ্র সাহার ছেলে বিশ্বজিৎ কাঁঠাল গাছকে কেন্দ্র করে তার লোকজন নিয়ে পরিবারের ওপর হামলা চালায়। এতে আহত হন রামু সাহা তার স্ত্রী মনিকা সাহা, তার মেয়ে রন্তিকা সাহা (১৮) ছেলে রুদ্র সাহা (১২)মেয়ে আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে চাঁদপুর সদস হাসপাতালে চিকিৎসাধীন করা হয়।

ভুক্তভোগীর পরিবার ও রামু সাহা মেয়ে জানায়, গতকাল সন্ধ্যা ৭টার দিকে বিশ্বজিৎ সাহা নেতৃত্বে ৮-১০ জন ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে আমাদের বাড়িতে ঢুকে আমার মায়ের সাথে গালমন্দ করে, আমার বাবা এগিয়ে আসলে তাকে পিটিয়ে রক্তাক্ত যখন করে। আমি এগিয়ে গেলে আমাকেও চড় থাপ্পড় মারে এবং আমার কানের স্বর্ণ ছিনিয়ে নিয়ে যায়। আমার মায়ের পরনে থাকা স্বর্ণ অলংকার ও ছিনিয়ে নিয়ে যায়। আমার ছোট ভাই রুদ্র সাহা এগিয়ে আসলে তাকেও বেধর মারধর করে।

মামলায় অভিযুক্তরা হলেন, মৃত পাশ্বনাথ সাহার ছেলে গোবিন্দ চন্দ্র সাহা (৬০), গোবিন্দ চন্দ্র সাহার ছেলে বিশ্বজিৎ সাহা (৪৬) প্রেমা নন্দ চক্রবর্তী ছেলে পবিত্র চক্রবর্তী (৪৫), মৃত কানাইল লাল সাহার ছেলে বিশু সাহা (৪৪), সহ অজ্ঞাতনামা আরও কয়েকজন।

হামলাকারী বিশ্বজিৎ শহরের ছায়াবানী সিনেমা হলের সামনে কেয়া স্টোরে ব্যবসা-বাণিজ্য করেন। সেখান থেকে পুরান বাজার হরিসভা রোডে দলবল নিয়ে হামলা করে বলে এলাকাবাসী জানিয়েছেন।

এই বিষয়ে চাঁদপুর মডেল থানায় রামু সাহার স্ত্রী মনিকা সাহা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। তারা প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছে বলে জানা।

 

সম্পর্কিত খবর