বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শনে চাঁদপুরের এসপি সাইফুল ইসলাম

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে হাইমচর উপজেলার বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্র আকস্মিক পরিদর্শন করা হয়েছে।

শনিবার(২৩ মার্চ) হাইমচর থানাধীন বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্র আকস্মিক পরিদর্শন করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)।

পুলিশ সুপার বাহেরচর তদন্ত কেন্দ্রের চারপাশের পরিবেশ, ব্যারাক, অফিস সমূহ ও  দাপ্তরিক কার্যক্রমাদি পরিদর্শন শেষে সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বলেন- বাহারচর পুলিশ তদন্ত কেন্দ্রে আগত সেবা প্রত্যাশীদের যথাযথ আইনি সহায়তা প্রদান, প্রত্যেক পুলিশ সদস্যকে সততা, নিষ্ঠা ও মানবিকতার সহিত জনগণের প্রতি সেবার মনোভাব নিয়ে আচরণ ও পেশাগত দায়িত্ব পালন করতে হবে। সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে ও জনকল্যাণমুখী কাজ করার প্রতি তিনি আহ্বান করেন।

পরিদর্শনককালে হাইমচর থানা ও বাহেরচর পুলিশ তদন্তকেন্দ্রে পক্ষ থেকে চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা জানান হাইমচর থানার অফিসার ইনচার্জ, বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ গণ।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, হাইমচর থানার অফিসার ইনচার্জ, বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ সহ পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

 

(১ম পৃষ্ঠার ২কলাম )

ক্যাপসান: হাইমচর থানা ও বাহেরচর পুলিশ তদন্তকেন্দ্রে পক্ষ থেকে চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা জানান হাইমচর থানার অফিসার ইনচার্জ, বাহেরচর পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ। ছবিদৈনিক চাঁদপুর খবর।

 

সম্পর্কিত খবর