শাহতলী জিলানী চিশতী উবিতে বার্ষিক শিক্ষা সফর সম্পন্ন

মো: রানা সরকার: সরকারি পরিপত্র অনুযায়ী চাঁদপুর সদর উপজেলা নিবার্হী অফিসার ও চাঁদপুর সদরর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে লিখিতভাবে অবগত ও সকল কার্য সম্পাদন করে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহ্তলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র সার্বিক সহযোগিতায় বার্ষিক শিক্ষা সফর-২০২৪ নারায়নগঞ্জের সোনারগাঁও জাদুঘর, পানামা নগরে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১২ফেব্রুয়ারী (সোমবার) সকাল ৮টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন এর নেতৃত্বে নারায়নগঞ্জের সোনারগাঁও জাদুঘর, পানামা নগরের উদ্দেশ্যে যাত্রা করা হয়। সকাল ১১টায় নারায়নগঞ্জের সোনারগাঁও জাদুঘর, পানামা নগরে পৌছে শিক্ষার্থীরা বিভিন্ন স্থান ঘুরে দেখে ও পর্যবেক্ষন করে।

শিক্ষা সফর শেষে র‌্যাফেল ড্র-সহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এ সময় শিক্ষা সফরে অংশগ্রহন করেন শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক মো: সাইফুল ইসলাম, সহকারি শিক্ষক মো: গিয়াস উদ্দিন, সহকারি শিক্ষক মো: নাসির উদ্দিন মোল্লা, সহকারি শিক্ষক সুমন চন্দ্র সরকার, সহকারি শিক্ষক মো: রবিউল আউয়াল খানসহ শিক্ষার্থীবৃন্দ।

শিক্ষাসফর শেষে  সোনারগাঁও জাদুঘর, পানামা নগর থেকে চাঁদপুরের উদ্দেশ্যে বিকাল ৫টায় রওয়ানা হয়ে সন্ধ্যা ৭টায় শাহতলী পৌছে। সুষ্ঠু ও শান্তির্পুনভাবে জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের শিক্ষাসফর-২০২৪সম্পন্ন হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ শিক্ষকবৃন্দকে ধন্যবাদ জানান বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সম্পর্কিত খবর