জিলানী চিশতী কলেজের নৈশ প্রহরী কামাল খান গুরুত্বর অসুস্থ : ঢাকায় রেফার

চাঁদপুর খবর রিপোর্টঃ চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহ্তলী জিলানী চিশতী কলেজের নৈশ প্রহরী (এমএলএসএম) কামাল আহমেদ খান গুরুতর অসুস্থ হয়ে পড়েছে।

গত ৬ফেব্রুয়ারী তিনি হার্টের ব্যাথ্যা ও লিভার সমস্যায় অসুস্থ্য হয়ে পড়লে তাকে ঢাকা ডানমন্ডি ইবনে সিনা হাসপাতালের সংকর শাখায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট এর হার্ট বিশেষজ্ঞ ডা: অধ্যাপক মো: মুনসুরুল হক এর তত্ত্বাবধানে চিকিৎসা করানো হয়।

তার বড় ছেলে মো: খায়রুল কবির রাসেল জানান, পরীক্ষা নিরীক্ষা করে বাবার হার্টে ব্লক ধরা পড়েছে, হেপাটাইটিস বি পজেটিভ সহ লিভার সমস্যা ধরা পড়েছে। ডাক্তার বলেছে ওপেন হার্ট চাজারী করতে হবে।

তার বড় ছেলে আরো জানায় বর্তমানে হার্ট বিশেষজ্ঞ ডা: অধ্যাপক মো: মুনসুরুল হক এর পরামর্শে বাবাকে ঢাকাস্থ বড় ফুফুর বাসায় নিয়ে আসছি।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় তাকে ২৫০ শয্যা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বুক ব্যাথাসহ নানা জটিল রোগ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে। হাসপাতালের নিচতলায় ওয়ান স্টাপ সার্ভিস সেন্টারে তার চিকিৎসা করানো হয় ।

এদিকে, কলেজের নৈশ প্রহরী (এমএলএসএম) কামাল আহমেদ খান এর সার্বক্ষনিক খোজঁখবর নেন শাহ্তলী জিলানী চিশতী কলেজ গভনিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। সেই সাথে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন তার পরিবারকে।

সম্পর্কিত খবর