মতলব উত্তরে সালিশী বৈঠকে প্রতিপক্ষের ঘুসিতে ইউপি সদস্য সুরুজ আলীর মৃত্যু!

সমির ভট্টাচার্য্যঃ মতলব উত্তরে পারিবারিক সালিশী বৈঠকে প্রতিপক্ষের হামলায় বিচারক সাবেক ইউপি সদস্য সুরুজ আলী (৬৫) মৃত্যুর অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাইজকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

সরেজমিনে জানাযায ওই গ্রামের প্রধানিয়া বাড়ীর মৃত রহিম উদ্দিন প্রধানের ছেলে কবির হোসেনের সাথে তার ভাই সোলেমান ও মায়ের সাথে সম্পত্তিগত বিষয়ে বিরোধ চলে আসছিল । দুই ভাই এবং মায়ের সাথে দ্বন্দ্বের বিষয়টি নিয়ে পারিবারিকভাবে ঘটনার দিন সকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সালিশী বৈঠক চলে। বৈঠক চলাকালীন সময়ে কবির হোসেন ক্ষিপ্ত হয়ে সাবেক মেম্বার সুরুজ প্রধানকে এলোপাথারি কিল ঘুসি মারতে থাকে। এতে সুরুজ প্রধান অজ্ঞান হয়ে পড়লে উপস্থিত লোকজন তাকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

আর এই বিষয়টিকে অন্যদিকে প্রবাহিত করতে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত সংবাদকর্মী সমির ভট্টাচার্য্যের কাছে মৃতের ভাগিনা পরিচয়দানকারী মোস্তফা পাটোয়ারী ভিন্ন খাতে প্রবাহিত করতে চেয়েছিলেন। তিনি বলেন মৃত সুরুজ মেম্বার আগে থেকেই অসুস্থ ছিলেন। তাকে কেউ মারধর করেনি । ওই এলাকার একাধিক ব্যাক্তিরা জানান কবির একজন দুষ্ট প্রকৃতির লোক। সে প্রয় সময় তার ৃা ও ভাইদের সাথে খারাপ আচরণ করতো ।

সালিশী বৈঠকে সাবেক ইউপি সদস্যের মৃত্যুর ঘটনায় এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি বলে জানান মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ শহীদ হোসেন। তবে লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এদিকে সালিশী বৈঠকে করতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়ে সাবেক ইউপি সদস্যের মৃত্যুর ঘটনায় এলাকাবাসী কবির হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সম্পর্কিত খবর