চাঁদপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেক হস্তান্তর

ইব্রাহিম খান : চাঁদপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের বীমা দাবীর চেক হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ এপ্রিল সোমবার সকালে চাঁদপুর প্রেসক্লাবের নিচতলায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী।

এসময় তিনি বলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে । আমরা সব সময় সময়মতো গ্রাহকের টাকা পরিশোধের চেষ্টা করি। যাতে গ্রাহকদের কোন ভোগান্তি পোহাতে না হয়।আমাদের কোম্পানি হচ্ছে একটি সেবা মূলক প্রতিষ্ঠান। আর এই সেবার কথা আপনাদের সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,আল বারাকাহ ইসলামী একক বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মাহবুবুর রহমান,আল আমিন বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোখলেছুর রহমান।

আল আমিন বীমা প্রকল্প ও জেলা সমন্বয়কারীর মহা ব্যবস্থাপক দেলোয়ার হোসেন উজ্জ্বলের সভাপতিত্বে ও পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রকল্প ইনচার্জ মোঃ নূর- ই -আলম জুয়েলের পরিচালনায় এসময় কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন ও গ্রাহকরা উপস্থিত ছিলেন ।

এদিন ২শত ৭৪ জন গ্রাহকের মাঝে মেয়াদ উত্তীর্ণ প্রায় ২ কোটি ৪২ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর