আপিল করে চাঁদপুর সদরের মনোনয়পত্রের বৈধতা পেলো চেয়ারম্যান প্রার্থী রাকিব মাঝি

স্টাফ রিপোর্টার : আপিলের মাধ্যমে মনোনয়পত্র বৈধতা পেয়েছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি।

২৯ এপ্রিল সোমবার বিকেলে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে এই শুনানি অনুষ্ঠিত হয়। রির্টানিং অফিসারের আদেশের বিরুদ্ধে দাখিলকৃত শুনানীতে এ রায় দেন জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময চাঁদপুর সদরের রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. বশির আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝিসহ অনানরা উপস্থিত ছিলেন।

এ রায়ের বিষয়ে তরুন ও মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি বলেন, আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। অন্য একজনের মামলা এবং তার নামের সাথে আমার নামের আংশিক মিল থাকায় যাচাই-বাছাইয়ে আমার মনোনয়ন পত্রটি স্থগিত করা হয়েছিল। এ বিষয়ে আমি আপিল করেছি। সত্য তথ্য উপস্থাপন করতে পারায় আজকে আমার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আমি জেলা প্রশাসক এবং রিটার্নিং কর্মকর্তা সহ সকলের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি যারা আমার জন্য দোয়া করেছেন, আমার ভোটার-কর্মী-সমার্থক ও সজনসহ সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। আপনাদের এই দোয়া, ভালোবাসা এবং সমর্থন সাথে থাকলে ইনশাল্লাহ আমি বিজয়ী হবোই।

মো. রাকিব মাঝির আইনজীবী অ্যাড. ফারজানা, অ্যাড. ইয়াসিন আরাফাত ইকরাম বলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝির বিরুদ্ধে যে মামলার অভিযোগ আনা হয়েছে, মূলত সেটি তার নয়। মামলাটি অন্য এক রাকিব মুন্সির নামে। আজকে আপিল শুনানিতে আমরা মামলার সকল কাগজপত্র দাখিল করেছি। পাশাপাশি যার নামে এই মামলা সেই রাকিব মুন্সিকে হাজির করেছি। সবকিছু বিবেচনা করে জেলা প্রশাসক মহোদয় নিশ্চিত হয়েছেন যে মামলাটি রাকিব মাঝে নামে নয় রাকিব মুন্সির নামে। ফলে তিনি রাকিব মাঝির মনোনয়ন পত্রটি বৈধ ঘোষণা করেছেন। এতে করে মো. রাকিব মাঝির নির্বাচনে অংশ নিতে আর কোন বাধা নেই।

উল্লেখ্য : আগামী ২১ মে ৬ষ্ঠ ধাপে চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল এবং প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ২ মে।

সম্পর্কিত খবর