ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন নিখিল

শামীম আহম্মেদ জয়: ঢাকা-১৪ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাঈনুল হোসেন খান নিখিল । রোববার (১৯ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা বিভাগের বুথ থেকে দলের থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে মাঈনুল হোসেন খান নিখিল বলেন, আমি ওয়ার্ড থেকে শুরু করে ঢাকা মহানগর ও কেন্দ্রীয় রাজনীতি করছি। বর্তমানে আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের লীগের সাধারন সম্পাদক পদে আছি। দলের দুর্দিনেও ছিলাম, এখন সুদিনে আছি এবং ভবিষ্যতেও থাকব। আমাদের প্রিয় নেত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাকে যখন যে দায়িত্ব দেন আমি তখনই তা সঠিকভাবে পালন করতে চেষ্টা করি। নেত্রী আমার ওপর যে আস্থা রেখে আমাকে যুবলীগের সাধারণ সম্পাদক পদ দিয়েছেন আমি তার মর্যাদা রক্ষার চেষ্টা করেছি।

তিনি বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার বেপারে শতভাগ আশাবাদী। আমি মনোনয়ন পেলে বঙ্গবন্ধু কন্যার নির্দেশনায় আমার এলাকার উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। আশা করি আমার নেত্রী সব খোঁজ নিয়ে সঠিক সিদ্ধান্তটাই নেবেন। এতটুকু বলতে পারি যে, আমি মনোনয়ন পেলে যত প্রতিদ্বন্দ্বিতাই হোক না কেন, জনগণ আমাকে বিজয়ী করবে।

 

সম্পর্কিত খবর