কচুয়ায় ২০কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম সার্বিক দিক নির্দেশনায় কচুয়া থানার অফিসার ইনচার্জ এর তত্বাবধানে এসআই (নিঃ) মোঃ সামছুল আলমের নেতৃত্বে মাদক অভিযানে ২০কেজি গাঁজা ও সিএনজি অটোরিক্সাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

গতকাল ১৬নভেম্বর (বৃহস্পতিবার) গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন দোয়াটি সাকিনস্থ কচুয়া টু গৌরিপুর রাস্তায় দিদারের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মোঃ হযরত আলী (৪৫) কেকে গ্রেফতার করে কচুয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীর হেফাজত থেকে ২০ (বিশ) কেজি গাঁজাসহ মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা, যাহার রেজিঃনং-কুমিল্লা-থ-১১-২৯৮১ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৪লক্ষ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানান কুমিল্লা সীমান্তবর্তী এলাকায় হতে উক্ত গাঁজা সংগ্রহ করে বিক্রির জন্য গৌরিপুর নিয়ে যাচ্ছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কচুয়া থানায় মামলা নং-১৪, তারিখঃ ১৬/১১/২০২৩ খ্রিঃ, ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ১৯(গ) রুজু করা হয়। চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

 

সম্পর্কিত খবর