চাঁদপুর জেলা পরিবেশক ব্যবসায়ী সমিতির আলোচনা ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার: চাঁদপুর জেলা পরিবেশক সমিতির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ রমজান ৯ এপ্রিল রোববার বাদ আছর চাঁদপুর শহরের গ্র্যান্ড সিটি রেস্টুরেন্টে এ আয়োজন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর সদর মডেল থানার তদন্ত ওসি অলি উল্লাহ ও চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক গোপাল চন্দ্র সাহা।

চাঁদপুর জেলা পরিবেশক ব্যবসায়ী সমিতির সভাপতি কামরুল ইসলাম জগলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন জামাল সাকিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেন,বর্তমান পৌর পরিষদ সবসময় নাগরিকদের সুযোগ সুবিধা নিয়ে ভাবে।আপনার জানেন,পৌরসভার নিজস্ব আয় ক্রমান্বয়ে বাড়ছে।দেনার ভার কমিয়ে আনা হয়েছে।পৌরসভার সকল সেবামূলক কাজ ডিজিটাল সেবা দেয়া হচ্ছে। শহরের গুরুত্বপূর্ণ কিছু মোড় এবং রাস্তা প্রশস্তকরণসহ সংস্কার করা হচ্ছে।পৌরসভার নিজস্ব অর্থায়নে কোটি কোটি টাকার উন্নয়ন কাজ করানো হচ্ছে। ইনশাল্লাহ আগামী এক থেকে দেড় বছরের মধ্যে পৌরসভার সকল রাস্তা ঠিক করা হবে।

তিনি পরিবেশক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের এই পৌরসভা হচ্ছে ব্যবসায়ী বান্ধব পৌরসভা। চাঁদপুরের উন্নয়নের রুপকার আমাদের মাননীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির সার্বিক সহযোগিতা নিয়ে প্রাচীন চাঁদপুর পৌরসভা শহরবাসীর সেবায় নিয়োজিত থাকবে।

মেয়র বলেন,পৌরসভা ব্যবসায়িদের পাশে আছে। পরিবেশক ব্যবসায়িদের পৌরসভার পক্ষ হতে ব্যবসয়িক সহযোগীতা থাকবে বলে আশ্বাস দেন।

তিনি পরিবেশক ব্যবসায়ীদের উত্তোরত্তর উন্নতি ও সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠানে পরিবেশক ব্যবসায়ি সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দোয়া ও মুনাজাতের মধ্যে দিয়েঅতিথিবৃন্দসহ উপস্থিত সবাই ইফতারে অংশ নেন। ইফতার মাহফিলে চাঁদপুর পরিবেশক ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব কাজী মাহবুবের জন্যেও দোয়া করা হয়।

সম্পর্কিত খবর