হাইমচর থানা বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার সাইফুল ইসলাম

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে চাঁদপুর জেলার হাইমচর থানা বার্ষিক পরিদর্শন করা হয়েছে।

গতকাল ২২ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) হাইমচর থানা বার্ষিক পরিদর্শনকালে হাইমচর থানার পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম কে ফুলেল শুভেচ্ছা ও গার্ড অব অনার প্রদান করা হয়।

পুলিশ সুপার হাইমচর থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদেরকে থানা এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশনা প্রদান করেন এবং তাদের সমস্যা, সুবিধা-অসুবিধার কথা শুনেন ও বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। পরিদর্শন কালে হাইমচর থানার সকল রেজিস্টারপত্র পর্যালোচনা করেন এবং করণীয় সংক্রান্তে দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু, হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াছিন সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ সহ হাইমচর থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর