চাঁদপুরে পুলিশের সাঁড়াশি অভিযান ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোটার : মাদক বিক্রির নিরাপদ স্থান চাঁদপুর কয়লাঘাট রেল লাইনের পাশে বস্তি। মাদক ক্রয় বিক্রয়কে কেন্দ্র করে কয়লাঘাট জামতলা কিশোর গ্যাং দের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

তারই প্রেক্ষিতে মাদক নির্মূল ও কিশোর গ্যাং দমাতে গভীর রাতে পুলিশের ব্লক রেইড অভিযান করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল ইয়াসিন আরাফাতের নেতৃত্বে চাঁদপুর মডেল থানার ওসি মহসিন আলম সঙ্গীয় ফোর্স নিয়ে চাঁদপুর কয়লাঘাট রেল লাইনের পাসের বস্তি জামতলা এলাকায় মাদক ব্যবসায়ীদের বাড়িতে অভিযান করে।
এ সময় চাঁদপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী রহিম ,রানা ও মিলনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এই শীর্ষ তিন মাদক ব্যবসায়ীর সহযোগী মাদকসম্রাজ্ঞী ল্যাংরির বাড়িতে অভিযান চালিয়ে তাকে গাজাসহ আটক করে পুলিশ। এছাড়া ২০০ পিছ ইয়াবা সহ আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর থেকে মাদক নির্মূল করার লক্ষ্যে পুলিশের এই ব্লক রেট অভিযান অব্যাহত করছে বলে জানান পুলিশ।
ব্লক রেট অভিযানে প্রায় শতাধিক পুলিশ একত্রিত হয়ে বিভিন্ন ভাগে বিভক্ত হওয়ার পর একই সাথে কয়লাঘাট রেল লাইনের বস্তিতে অভিযান পরিচালনা করে।

পুলিশের উপস্থিতির টের পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী রহিম, রানা ও মিলন সহ অন্যান্য খুচরা ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়েছে।

মাদক ব্যবসায়ীরা কৌশল অবলম্বন করে ঘরের বাইরে থেকে তালা মেরে তার ভিতরে ঘুমাতে দেখা যায়।পুলিশ মাদক ব্যবসায়ীদের বাড়িতে অভিযান পরিচালনা করার সময় তালা ভেঙ্গে ভিতরে ঢুকে গাঁজা ও ইয়াবা জব্দ করে।

চাঁদপুর মডেল থানার ওসি মুহসিন আলম জানায়, মাদক নির্মূলের লক্ষ্যে ও সন্ত্রাসী কার্যকলাপ দমাতে পুলিশের এই ব্লক রেট অভিযান চলছে। চাঁদপুর থেকে শতভাগ মাদক নির্মূল করতে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হয়েছে। যারা এই মাদকের সাথে সম্পৃক্ত থাকবে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে।

 

সম্পর্কিত খবর