এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইবনে আল জায়েদ হোসেনকে পদোন্নতি হওয়ায় কচুয়া প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। গত ২০ ফেব্রুয়ারি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসনের এক প্রজ্ঞাপনে ইবনে আল জায়েদ হোসেনকে রাজশাহী বিভাগে সিনিয়র সহকারি কমিশনার পদে পদোন্নতি দেয়।

এই উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে এসিল্যান্ডের কার্যালয়ে কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো.আলমগীর তালুকদার ও সাধারন সম্পাদক সুজন পোদ্দারের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, যতদিন কচুয়ায় থেকেছি সবাই আমাকে ইতিবাচক হিসাবে সহযোগিতা করেছে। আমি যতটুকু পেরেছি আমার উপর ন্যাস্ত দায়িত্ব ও কর্তব্য যথাযথ ভাবে পালন করার চেষ্টা করেছি। আমরা সরকারি কর্মচারীরা আইনের দ্বারা আবদ্ধ থাকি। চাইলেই অনেক জায়গায় অনেক কিছু করতে পারিনা। যথাসাধ্য চেষ্টা করেছি আইনের মধ্য থেকে সমস্যার সমাধান করার। আপনারা আমাকে শতভাগ সহযোগিতা করেছেন বলেই আমার কর্মজীবনের দুই বছর সফলভাবে দায়িত্ব পালন করেছি। আপনারা ভালো থাকবেন স্যোসাল মিডিয়ারযোগে আপনারা হারিয়ে যাবেন না, কথা হবে এবং দেখা হবে। আমি আপনাদের মাধ্যমে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় উপস্থিত ছিলেন, কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আতাউল করিম, মোহাম্মদ মহিউদ্দিন, ফরহাদ চৌধুরী, যুগ্ম-সাধারন সম্পাদক আহসান হাবিব সুমন,সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব,মো.রাসেল হোসন,প্রচার সম্পাদক মো.নাছির উদ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক সঞ্জিব ভৌমিক অপু, সদস্য আবু হানিফ,আরাফত সানি, মো. ইমতিয়াজ রাব্বি।

একই সময়ে কচুয়া উপজেলার ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায়ী এসিল্যান্ডকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। সম্মাননা ক্রেস্ট প্রদান কালে সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, কচুয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আরিফুজ্জামান,কড়ইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম সওদাগর, গোহট উঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কবির হোসেন উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর