শাহরাস্তি উপজেলা পরিদর্শনে চাঁদপুর জেলা প্রশাসক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা প্রশাসনের নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে শাহরাস্তি উপজেলা পরিদর্শন করা হয়েছে।

গতকাল ১৯ফেব্রুয়ারী (সোমবার) শাহরাস্তি উপজেলাধীন সূচীপাড়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিস, সূচীপাড়া উচ্চ বিদ্যালয়, মডেল মসজিদ নির্মাণাধীন স্থান এবং শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

পরিদর্শন শেষে শাহরাস্তি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে “জাতীয় শুদ্ধাচার কৌশল” বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াসির আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, শাহরাস্তি পৌরসভার মেয়র হাজি আবদুল লতিফ, সহকারী কমিশনার (ভূমি) জনাব রেজওয়ানা চৌধুরী, বিভিন্ন দফতরের সম্মানিত প্রতিনিধি, মুক্তিযোদ্ধাবৃন্দ সহ অন্যান্যরা।

সর্বশেষ, শাহরাস্তি উপজেলার ঋণগ্রহীতা ও নারীদের স্বাবলম্বী করতে বিনা সুদে বিনিয়োগ ঋণ ও ক্ষুদ্র ঋণ প্রদান এবং কোমলমতি শিক্ষার্থীদের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে শিক্ষা উপকরণ প্রদান করেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

সম্পর্কিত খবর