মিলাদ ও দোয়ার মাধ্যমে আল-কারিম হাউজিং লিমিটেডের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার : মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে চাঁদপুর আল-কারীম হাউজিং লিমিটেডের শুভ উদ্বোধন করা হয়েছে।

(১৯ ফেব্রুয়ারী) সোমবার সন্ধ্যায় চাঁদপুর শহরের ফয়সাল শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় আল-কারীম হাউজিং লিমিটেডের কার্যালয় উদ্বোধন উপলক্ষে এ আয়োজন করেন আল-কারীম হাউসিং লিমিটেড।

জয়েন স্টক কোম্পানি আল-কারীম হাউজিং লিমিটেডের উদ্বোধন উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শেখ মুহাম্মাদ জয়নাল আবদিন।

তিনি তার বক্তব্য বলেন, আমরা চাই সুদমুক্ত ভারসাম্যপূর্ণ অর্থব্যবস্থা প্রবর্তনের মাধ্যমে আর্থসামাজিক উন্নয়ন, আবাসন সমস্যার সমাধান ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করতে চাই। তিনি বলেন, সমাজের সকল শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণের মাধ্যমে এদিকে সামাজিক ব্যবসায় রূপান্তর করতে চাই। চাঁদপুরের সকল মানুষ ও সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

আল-কারীম হাউজিং লিমিটেডের পরিচালক মাওলানা বেলাল হোছাইন রাজীর সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আল-কারীম হাউজিং লিমিটেডের পরিচালক হাফেজ মাওলানা জসিম উদ্দিন, শরিয়াহ উপদেষ্টা মুফতি জাফর আহমদ, বিশিষ্ট আলেম মাওলানা মোস্তফা আল হাসান, মুফতি আমির হোসেন বিননূরী, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল গফুর, আমির হোসেন মাঝি, আব্দুর রহিম বেপারী, হাফেজ ইমাম হোসাইন, কামরুল হোসাইন চৌধুরী সহ বিশিষ্ট ব্যবসায়ী, ওলামায়ে কেরাম ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর