আশিকাটিতে গণসংযোগে চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম নাজিম দেওয়ান

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে পরিষদের বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নাজিম দেওয়ান নির্বাচন উপলক্ষে গণসংযোগ করে যাচ্ছেন।

সোমবার বিকালে তিনি আশিকাটি ইউনিয়নে নির্বাচন করার জন্য মাঠে প্রচারণায় করেন, এ সময় তিনি আশিকাটির চাঁদখার বাজার, ঘোষেরহাট, হোসেনপুর, দক্ষিন পাইকাস্তাসহ ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানের ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে নাজিম দেওয়ান বলেন, আপনাদের দাবির পেক্ষিতেই আমি আবার প্রার্থী হচ্ছি, এ জন্য আপনাদের সমর্থন ও দোয়া নিয়েই মাঠে নামতে চাই। তাই আমি নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেছি। আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব পালন করেছি, এবং বর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি, এ দায়িত্ব পালন কালে হয়তো আপনাদের সকল চাহিদা আমি পূরণ করতে পারিনি, কিন্তু আপনাদের সাথে আমি খারাপ ব্যবহার করিনি, আমার দাদা চেয়ারম্যানি করেছে, আমার বাবা চেয়ারম্যানি করেছে, আমিও করেছি, জনগণের সেবা করাই আমাদের দায়িত্ব, আমি ৫০ বছরে নৌকা করে একবারে নৌকা প্রতীক পেয়েছি, এ বছর যখন নেত্রীবৃন্দ ঘোষনা করেছে দলীয় প্রতীক থাকবে না, দলীয় প্রার্থী থাকবে না, তারপরও দল যদি প্রার্থী ঘোষনা করে তাহলে আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দেবে।

বিগত দিনে আমি উপজেলা চেয়ারম্যান থাকাকালীন প্রতিটি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। ছোট ছোট রাস্তা, গাইড ওয়াল, নলকূপ স্থাপন, মসজিদ, মন্দিরসহ সর্বক্ষেত্রেই আমি উন্নয়ন করার চেষ্টা করেছি। যখন যে কেউ আমার উপজেলায় আবেদন করেছে, আমি সর্বোচ্চ চেষ্টা করে দ্রুত সময়েই তা করে দেওয়ার চেষ্টা করেছি, করে দিয়েছি। কেউই আমার থেকে নিরাশ হয়নি।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। রাজনীতি আমার রক্তের সাথে মিশে আছে। সেই ছাত্র

রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। বিভিন্ন সময়ে দলের আন্দোলন সংগ্রামে রাজপথে থেকেছি। আপনাদের সেবা করার জন্যই আমি উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছি।

গণসংযোগে আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলমগীর সরকার, সিনিয়র সহসভাপতি সাইদুল রহমান সাজু খান, নাজিম মিজি, মাস্নান কাজী, শফিক মাল, সাংগঠনিক সম্পাদক বিল্লাল খান, কোষাধ্যক্ষ ইসমাইল মাষ্টার, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মামুন মাল,

ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি হেনা বেগম, সাধারণ সম্পাদক শারমিন বেগম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক উজ্জল ভুঁইয়া, যুগ্ম আহ্বায়ক পাবেল প্রধানীয়া, হৃদয় গাজীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর