চাঁদপুরে এসএসসি ও সমমান পরীক্ষার প্রথম দিন অনুপস্থিত ৩শ ৩৫জন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রথম দিনের পরীক্ষায় অংশগ্রহন করেন ৩৩হাজার ৮শত ৩৮জন এবং অনুপস্থিত ছিলেন ৩শত ৩৫জন পরীক্ষার্থী ।

এদিন মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র-৪/৩৩৫ এ পরীক্ষা চলাকালীন ১জন কক্ষ পরিদর্শক বহিষ্কৃত হয়েছেন। বহিস্কৃত শিক্ষক কালিকাপুর আদর্শ দাখিল মাদরাসার সহকারি শিক্ষক বিল্লাল হোসেন।

১৫ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সন্ধ্যায় দৈনিক চাঁদপুর খবরকে এসব তথ্য জানিয়েছেন চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের শিক্ষা শাখার সহকারি কমিশনার মো: জাকারিয়া হোসেন।

বৃহস্পতিবার প্রথম দিনে কুমিল্লা বোর্ডের অধীন চাঁদপুরে এসএসসির বাংলা প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২৫হাজার ১শ ৯৭জন এবং অংশগ্রহন করেন ২৫হাজার ১জন ও অনুপস্থিত ছিল ১শ ৯৬জন।

মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে চাঁদপুরে দাখিলের কুরআন মাজিদ ও তাজভিদ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৭হাজার ৩শ ১১জন এবং অংশগ্রহন করেন ৭হাজার ১শ ৮৪জন, অনুপস্থিত ছিল ১শ ২৭জন এবং কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে চাঁদপুরে এসএসসি ও দাখিল ভোকেশনালের বাংলা-২ বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে চাঁদপুরে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১হাজার ৬শ ৬৫জন এবং অংশগ্রহন করেন ১হাজার ৬শ ৫৩জন ও অনুপস্থিত ছিল ১২জন।

এসএসসি ও সমমান পরীক্ষা সকাল দশটায় শুরু হয়ে দুপুর একটা পর্যন্ত চলে।

উল্লেখ্য, চাঁদপুরে এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল ৪৬টি, দাখিলের পরীক্ষার কেন্দ্র ছিল ১৯টি এবং এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার কেন্দ্র ছিল ১২টি। জেলায় মোট কেন্দ্র ছিল ৭৭টি।

 

সম্পর্কিত খবর