ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুল হায়দার সংগ্রামের ব্যাপক গণসংযোগ

গাজী মোঃ ইমাম হাসানঃআসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে মোঃ নুরুল হায়দার সংগ্রামের ব্যাপক গণসংযোগ ও প্রচার -প্রচারনা চালিয়েছেন।

বুধবার বিকেল শহরের ওয়ারলেস বাজার,বাবুরহাট,চাঁদখার বাজারসহ বিভিন্ন এলাকায় তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার-প্রচারনা ও সাধারণ জনগনের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুল হায়দার সংগ্রাম বলেন আমি দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িত।ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্ব ধারণ করে রাজনীতির সাথে জড়িত রয়েছি।আমি চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের কলেজের নির্বাচিত এজিএস ছিলাম।আমার বাবা মরহুম আব্দুল কাদির মাস্টার ২ বারের উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলো।আমি বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ও নেতৃত্ব দিচ্ছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবো।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। সেই উন্নয়নের ছোয়া আমাদের এলাকায় ও লেগেছে।এই আসনের সাংসদ সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্য ব্যাপক উন্নয়ন করছে।

এই উন্নয়ন কাজের সাথে উপজেলা পরিষদের একটা নিবিড় সম্পর্ক রয়েছে।আমি আগামী দিনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে আরোও বড় পরিসরে কাজ করার সুযোগ ও বরাদ্দ থাকবে।আমি আপনাদের লোক,আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই।তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান পদে সমর্থন,দোয়া ও ভোট দিবেন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর