চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে শাহতলী কামিল মাদরাসায় কম্বল বিতরণ

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে চাঁদপুর সদর উপজেলার শতবছরের ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদরাসা ও মাদরাসার লিল্লাহ বোর্ডিং এর ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল ২৬জানুয়ারী (শুক্রবার) বিকাল ৩টায় মাদরাসা মিলনায়তনে কম্বল বিতরণ অনুষ্ঠঅনে মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, আমি চাঁদপুর জেলা প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি। মাদরাসার লিল্লাহ বোর্ডিং এর ছাত্রদের কম্বলের জন্য আবেদন করেছি, সেই প্রেক্ষিতে জেলা প্রশাসন থেকে তোমাদের এ কম্বল দিয়েছে। তোমরা এ কম্বলটি ব্যবহার করবা। তোমরা যাতে শীতে কষ্ট না হয়। মাননীয় প্রধানমন্ত্রী উপহার এ কম্বল।

পরে শাহতলী কামিল মাদরাসা ও মাদরাসার লিল্লাহ বোর্ডিং এর ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করেন প্রধান অতিথি মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী সহ অন্যান্যরা।

এসময় উপস্থিত ছিলেন, মাদরাসার লিল্লাহ বোর্ডিং এর সুপার মাদরাসার আরবী প্রভাষক মাওলানা এ.এন.এম হেলাল উদ্দিন, সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, শাহতলী জিলানী চিশতী কলেজের অফিস ইনচার্জ মো: রানা সরকার, মাদরাসার অফিস সহকারি মো: রিয়াদ হোসেন, অফিস সহকারি মো: শরীফ খান সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।
এ ছাড়াও এদিন বিকেলে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের পূর্ব শাহতলী হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার এতিম ছাত্রদের মাঝে রুশদীর পরিবারের ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল (শুক্রবার) বাদ আছর পূর্ব শাহতলী হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা মিলনায়তনে মাদরাসা ও এতিমখানার পরিচালক হাফেজ মাওলানা শাহাদাৎ হোসেন এর সঞ্চালনায় এবং শাহতলী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইনের সভাপতিত্বে কম্বল বিতরণ করেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সম্পর্কিত খবর