পূর্ব শাহতলী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্রদের কম্বল বিতরণ

চাঁদপুর খবর রির্পোর্ট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের পূর্ব শাহতলী হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার এতিম ছাত্রদের মাঝে রুশদী পরিবারের ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল ২৬জানুয়ারী (শুক্রবার) বাদ আছর পূর্ব শাহতলী হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা মিলনায়তনে মাদরাসা ও এতিমখানার পরিচালক হাফেজ মাওলানা শাহাদাৎ হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, আপনারা এ মাদরাসা ও এতিমখানাকে সহযোগিতা করবেন। আমি আজকে তোমাদের কম্বল দিচ্ছি। সবসময় এতিমখানার পাশে থাকবো।

এ প্রতিষ্ঠানটির উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। সকলের সহযোগিতায় প্রতিষ্ঠান এগিয়ে নিয়ে যেতে হবে।আমি শিক্ষা প্রতিষ্ঠানের অনেক শিক্ষার্থীকে সহযোগিতা করেছি। বই দিয়েছি এ এতিমখানার উপদেষ্টা কবির চৌধুরীসহ এলাকার মানুষের সহযোগিতায় এ এতিমখানা পরিচালিত হচ্ছে। আরও অনেকে সহযোগিতা করছে। সকলের সহযোগিতায় প্রতিষ্ঠান এগিয়ে নিতে হবে। তার উদ্যোগে এখানে বড় ওয়াজ হচ্ছে।

পরে পূর্ব শাহতলী হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা মিলনায়তনে মাদরাসার এতিম ছাত্রদের কম্বল বিতরণ করেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্যরা।

এসময় দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, এতিমখানার উপদেষ্টা ও ঢাকাস্থ ডিবি’র কর্মকর্তা মো: সাইফুল কবির চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, পূর্ব শাহতলী হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার সভাপতি মো: হানিফ চৌধুরী, সদস্য সচিব মো: জহির হোসেন চৌধুরী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মো: সফিক কারী,

৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, শাহতলী ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক মো: দেলোয়ার হোসেন দেলু, ঢাকার ব্যবসায়ী মো: ইয়াছিন মিজি, শাহতলী বাজারের ব্যবসায়ী মো: আলমগীর গাজী, মো: সোহাগ গাজী সহ অন্যান্যরা।

সম্পর্কিত খবর