হাজীগঞ্জে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার : স্বামী আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জে ইভা আক্তার (১৯) নামে এক গৃহিনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক স্বামী মো. সোহেলকে (৩০) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নম্বর ওয়ার্ডের মকিমাবাদ এলাকার একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ইভা আক্তারের (১৮) মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি তাঁকে হত্যা করা হয়েছে।

ইভা আক্তার হাজীগঞ্জ সদর ইউনিয়নের কাজীরগাঁও গ্রামের প্রবাসী খোকনের মেয়ে। এই ঘটনার পর পুলিশ ইভার স্বামী মো. সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। তিনি আল-কাউসার মাদ্রাসার শিক্ষক ও মতলব উত্তর উপজেলার বাসিন্দা।

পরিবারের লোকজন ও স্বজনারা জানান, ইভা হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। ৫ মাস পূর্বে পারিবারিকভাবে সোহেলের সাথে তার বিয়ে হয় এবং বিয়ের পর থেকেই স্বামী যৌতুক হিসেবে ফার্নিচারসহ বিভিন্ন জিনিসপত্রের জন্য চাপ-সৃষ্টি ও মানসিক নির্যাতন করে আসছে। যে কারণে ইভাকে মেরে লাশ ঝুলিয়ে রেখেছে।

ইভার মা তাহমিনা জানান, সকালে আমি জামাতা (সোহেল) ফোন করলে তিনি রিসিভ করেননি। পরে আমার ছেলেকে পাঠাই এবং জামাতাকে ভিডিও ফোন দেই। তখন জামাই ঝুলন্ত অবস্থায় ইভার লাশ দেখায়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, মরদেহ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর