আগামী ৯মার্চ আশিকাটি ইউপির ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচন

চাঁদপুর খবর রির্পোট: আগামী ৯মার্চ চাঁদুপর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন পরিষদের ৯নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত ২৪জানুয়ারী (বুধবার) চাঁদপুর সদর উপজেলা নির্বাচন অফিসার ও ২নং আশিকাটি ইউনিয়ন পরিষদের ৯নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ জামশেদুল ইসলাম শিকদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৩ফেব্রুয়ারী-২০২৪ইং, রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ ১৫ফেব্রুয়ারী-২০২৪ইং, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২ ফেব্রুয়ারী-২০২৪ইং, ভোট গ্রহন করা হবে ৯মার্চ ২০২৪ইং। ভোট গ্রহনের সময় সকাল ৮টা হতে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত।

এত আরও উল্লেখ করা হয়, ২৫জানুয়ারী ২০২৪ইং তারিখ থেকে ১৩ফেব্রুয়ারী-২০২৪ইং তারিখ ছুটির দিন সহ সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আশিকাটি ইউনিয়ন পরিষদের ৯নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচন এর সদস্য পদে উপ-নির্বাচনে অংশগ্রহন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের নিকট হইতে (উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়) মনোনয়নপত্র গ্রহন করা হবে।

সম্পর্কিত খবর