চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন স্থানে গণসংযোগ

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান নির্বাচন উপলক্ষে গণসংযোগ শুরু করেছেন।

বৃহস্পতিবার থেকে তিনি আবার ও নির্বাচন করার জন্য মাঠে প্রচারনায় নেমে পড়েছেন। তিনি বৃহস্পতিবার চাঁদপুর হানারচর ও চান্দ্রা ইউনিয়নের বিভিন্ন স্থানে তিনি গণসংযোগ করেন। এ সময় তিনি বাজারের ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়ের কালে নাজিম দেওয়ান বলেন, তৃনমূলের জনগনের দাবির প্রেক্ষিতে আবারও আমি চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছে, আপনাদের সমর্থণ ও দোয়া নিয়েই মাঠে নামতে চাই, এ জন্য আমি নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করা শুরু করেছি। বিগত দিনে আমি উপজেলা চেয়ারম্যান থাকা কালীন প্রতিটি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি, ছোট ছোট রাস্তা, গাইড ওয়াল, নলকূপ স্থাপন, মসিজদ, মন্দিরসহ সর্বক্ষেত্রেই আমি উন্নয়ন করার চেষ্টা করেছি, যখন যে কেউ আমার উপজেলায় আবেদন করেছে, আমি সর্বচ্চ চেষ্টা করে দ্রুত সময়েই তা করে দেওয়ার চেষ্টা করেছি, করে দিয়েছি। কেউই আমার থেকে নিরাশা হয়নি।

আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, রাজনীতি আমার রক্তের সাথে মিশে আছে, সেই ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছে, বিভিন্ন সময়ে দলের আন্দোলন সংগ্রামে রাজপথে থেকেছি, দলের প্রয়োজনে আমি সব সময় নিবেদিত ভাবে কাজ করেছি।

তিনি বলেন, যদি শেষ পর্যন্ত দলীয় প্রতীক থাকে তাহলে আমি দলীয় প্রতীক আশাবাদী, কারন আমি পরিক্ষিত, দলের স্বার্থে আমি সর্বস্থানে কথা বলে যাচ্ছি, কাজ করছি, আর এবছর যদি দলীয় প্রতীক না থাকে তাহলে ও আমি নির্বাচনের মাঠে থাকবো, আপনাদের সেবা করার জন্যই আমি উপজেলা পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

গণসংযোগে হানারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার রাঢী, ইউনিযন আওয়ামী লীগের সহ-সভাপতি তপন মাষ্টার, কাদির ছৈয়াল, আঃ মান্নান তালুকাদার, মুকবল হোসেন মিয়াজী, হানারচর বাজার পরিচালনা কমিটির সভাপতি, সাবেক চেয়ারম্যান মোতালেব বেপারী, সদস্য জাফর আলী ছকিদার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজ চৈয়াল,

২নং ওয়ার্ড সভাপতি আব্দুল কাদির ঢ়ারী, সাধারণ সম্পাদক হাবিব দিদার, ৩নং ওয়ার্ড সভাপতি মোঃ মুক্তার গাজী, ৪নং ওয়ার্ড সভাপতি আব্দুল হালিম বেপারী, সাধারণ সম্পাদক রহমান ছৈয়াল, ৫নং ওয়ার্ড সভাপতি শাহজান বেপারী, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল গাজী, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল রফিক গাজী, সাধারণ সম্পাদক আব্দুল মালেক তালুকদার, ৭নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম দেওয়ান, সাধারণ সম্পাদক আব্দুল শহিদ সর্দার, ৮নং ওয়ার্ড সভাপতি আব্দুল জয়জল খান, সাধারণ সম্পাদক রুহুল আমীন শেখ,

৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল রফিক খান, সাধারণ সম্পাদক গোলাম আলী মিজিসহ হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন। হানারচর ইউনিয়ন গণসংযোগ শেষে তিনি চান্দ্রা ইউনিয়নে গণসংযোগে যান, সেখানে চান্দ্রা ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটওয়ারী, সাবেক সভাপতি কাজী সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়নাল, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লক্ষণ চন্দ,

হাবিবুল বাশার খন্দকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আলী আরশাদ বেপারী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সালাউদ্দিন বাবু, সদর থানার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির গাজী, চান্দ্রা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান রাজু পাটওয়ারী, ইব্রাহীম গাজী (ইবু)সহ গণণসংযোগে আওয়ামী লীগ, যুবলীগযুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর